বিঘ্নেশ শিবন নয়থারাকে স্থানীয় খাবার খাওয়ানোর কথা বলেন

30


আজ ৯ জুন মহাবালিপুরমের শেরাটন হোটেলে নয়নথারাকে বিয়ে করেন বিঘ্নেশ শিবন। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাদের ঘনিষ্ঠ পরিবারের সদস্য ও বন্ধুরা। দম্পতি সবসময় একে অপরের জন্য তাদের অনুভূতি সম্পর্কে খোলা. তারা প্রায়শই সোশ্যাল মিডিয়ায় ছবি এবং ভিডিও পোস্ট করে। ভিগনেশ সম্প্রতি একটি আরাধ্য ভিডিও শেয়ার করেছেন যাতে তাকে তার স্ত্রী নয়নথারাকে আদর করে খাওয়াতে দেখা যায়। ভিডিওটি শেয়ার করে তিনি ক্যাপশন দিয়েছেন, “ভাল খাওয়ার সময়। সুখ তাকে দেশীয় সেরা খাবার দিয়ে খাওয়াচ্ছে! একটি প্রিয় সামুদ্রিক খাবার রেস্তোরাঁ থেকে শুধুমাত্র আমরা খেতে উপভোগ করি এমন সুস্বাদু খাবার এবং দুর্দান্ত মানুষ সহ এই সুন্দর বাড়িগুলি।”

বিঘ্নেশ শিবান, সর্বদা আরাধ্য অংশীদার, বড় দিনের আগে ইনস্টাগ্রামে গিয়েছিলেন এবং তার বিশেষ দিনে একটি আন্তরিক নোট লেখার সময় নয়নথারার কয়েকটি ছবিও শেয়ার করেছিলেন। তিনি 9 জুন তার জীবনের ভালবাসার জন্য উত্সর্গ করেছিলেন এবং তার থাংগামীকে করিডোরে হেঁটে যেতে দেখে খুব আনন্দিত বলে জানা গেছে।

খবরে বলা হয়েছে, নয়নতারা এবং ভিগনেশ শিবান তাদের পরিবারের নিকটতম সদস্যদের সামনে একটি ব্যক্তিগত অনুষ্ঠানে বিয়ে করবেন। বৃহস্পতিবার বিকেলে, বিগ্নেশ শিবান তাদের বিয়ের প্রথম ছবি প্রকাশ করবেন। নয়নথারা এবং ভিগনেশ সম্প্রতি তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্টালিনের সাথে দেখা করেছিলেন তাকে তাদের বিয়েতে আমন্ত্রণ জানাতে। অনিরুদ্ধ রবিচন্দর, শিবকার্থিকেয়ন, বিজয় সেতুপতি, অজিত কুমার এবং অন্যান্য সহ অনেক ঘনিষ্ঠ বন্ধুদের আমন্ত্রণ জানানো হয়েছে।

বিঘ্নেশ শিবন নয়থারা স্থানীয় খাবার

নয়নথারা এবং ভিগনেশ শিবান চেন্নাইতে 10 জুন একটি গ্র্যান্ড রিসেপশনের আয়োজন করবেন বলে জানা গেছে, যেখানে ফিল্ম ইন্ডাস্ট্রির অনেক বড় বড় ব্যক্তিরা উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে। তারা 11 জুন তাদের প্রথম প্রকাশ্যে উপস্থিত হবে, মিডিয়ার সাথে দেখা করবে এবং তাদের সাথে মধ্যাহ্নভোজ করবে।








Source link