বিঘ্নেশ শিবন তার স্ত্রী নয়নথারাকে একটি প্রেমময় ইনস্টাগ্রাম পোস্টে 9 জুন উৎসর্গ করেছেন

35


নয়নথারা এবং ভিগনেশ শিবান আজ মহাবালিপুরমের শেরাটন পার্কে বিয়ে করেছেন। বিঘ্নেশ শিবান তার কনে নয়নথারাকে একটি বিশেষ পোস্ট উৎসর্গ করেছেন, যাকে তিনি 2015 সাল থেকে ডেট করছেন। তার পোস্টে, তিনি একটি প্রেমময় ক্যাপশন লিখেছেন, “আজ 9ই জুন এবং এটি নয়নের ধন্যবাদ ঈশ্বর, মহাবিশ্ব, সমস্ত সুন্দরীর শুভকামনা। মানুষ যারা আমার জীবন অতিক্রম করেছে!! প্রতিটি ভাল আত্মা, প্রতিটি ভাল মুহূর্ত, প্রতিটি ভাল কাকতালীয়, প্রতিটি ভাল আশীর্বাদ, শুটিংয়ে প্রতিদিন এবং প্রতিটি প্রার্থনা যা জীবনকে এত সুন্দর করে তুলেছে! আমি এই সমস্ত ভাল প্রকাশ এবং প্রার্থনার জন্য ঋণী! এখন , এটা সব আমার জীবনের ভালোবাসার জন্য উৎসর্গ করা হয়েছে! #নয়নথারা!”

চলচ্চিত্র নির্মাতা অব্যাহত রেখেছিলেন, “মাই #থাঙ্গামে! কয়েক ঘন্টার মধ্যে আপনাকে করিডোরে হাঁটতে দেখে উত্তেজিত! সমস্ত মঙ্গলের জন্য ঈশ্বরের প্রার্থনা করছি এবং আমাদের প্রিয় পরিবার এবং সেরা বন্ধুদের সামনে আনুষ্ঠানিকভাবে একটি নতুন অধ্যায় শুরু করার জন্য উন্মুখ”

2015 সালে নানুম রাউডি ধানের চিত্রগ্রহণের সময়, নয়নথারা এবং ভিগনেশ শিবান প্রেমে পড়েছিলেন। তখন থেকেই তাদের সম্পর্ক দৃঢ় থেকে শক্তিশালী হয়ে ওঠে। তারা ছয় বছরেরও বেশি সময় ধরে ডেটিং করছে এবং স্বামী এবং স্ত্রী হিসাবে একটি নতুন দুঃসাহসিক কাজ শুরু করতে চলেছে।

বিঘ্নেশ শিবন

চেন্নাইতে একটি কনফারেন্সে ভিগনেশ তার এবং নয়নতারার বিয়ের পরিকল্পনা প্রকাশ করেছিলেন। তিনি প্রকাশ করেছেন যে তারা মূলত তিরুপতিতে বিয়ে করার পরিকল্পনা করেছিলেন। লজিস্টিক সমস্যার কারণে তারা বিয়ের স্থান পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়েছে।





Source link