বলিউডের জনপ্রিয় গায়ক কে কে-এর আকস্মিক মৃত্যু সম্পর্কে আপনার জানা দরকার সব সর্বশেষ আপডেট

38


জনপ্রিয় বলিউড গায়ক কে কে এর মৃত্যু বিনোদন শিল্প এবং তার ভক্তদের একইভাবে মর্মাহত করেছে। গায়ক সেনসেশন ছিল দক্ষিণ কলকাতার নজরুল মঞ্চে, একটি কলেজের অনুষ্ঠানে পারফর্ম করে। পোস্ট যা জানা গেছে যে তাকে অনেক অস্বস্তিতে দেখা গেছে এবং তাকে ঘটনাস্থল থেকে তার হোটেলের ঘরে নিয়ে যাওয়া হয়েছিল যেখানে তিনি ভেঙে পড়েছিলেন।

এখন কিছু সর্বশেষ আপডেট দেখা যাচ্ছে যে রাজ্যে পুলিশ সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখছে যে পরিস্থিতিটি উদ্ভূত হয়েছে তা আরও ভালভাবে বোঝার জন্য।

অনুষ্ঠানের একজন ঘনিষ্ঠ সূত্র যিনি নজরুল মঞ্চ মিলনায়তনের একজন কর্মী ছিলেন তিনিও শেয়ার করেছেন যে অনুষ্ঠানস্থলে প্রচুর ভিড় ছিল। জায়গা তৈরি করতে, বাউন্সারদের অনুমিতভাবে ফোম স্প্রে করতে হয়েছিল।

তাকে উদ্ধৃত করে বলা হয়েছে, “অনেক প্রচণ্ড ভিড় ছিল। লোকজন ব্যারিকেড এবং গেট ধরে লাফিয়ে উঠছিল। তবে, অডিটোরিয়ামের ভিতরে কিছুই ঘটেনি। তিনি (কেকে) অসুস্থ বোধ করছিলেন। তিনি বিরতি নিয়ে আবার পারফর্ম করলেন।”

KK-এর শেষ পারফরম্যান্সে ব্যাপক জমায়েত সংক্রান্ত অভিযোগ অন্যান্য অনেক তথ্যের মধ্যেও ঘোরাফেরা করছে।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী গায়ক কিংবদন্তীকে বন্দুকের স্যালুট দেওয়ার নির্দেশ দিয়েছেন যেমন ANI নিউজ রিপোর্ট করেছে, “কলকাতা বিমানবন্দরে গায়ক # কে কেকে বন্দুকের স্যালুট দিতে পশ্চিমবঙ্গ সরকার।”

কে কে কে কে কে

পিটিআই রিপোর্ট অনুসারে, একজন পুলিশ আধিকারিক আরও শেয়ার করেছেন, “আমরা গায়ক কে কে-র মৃত্যুর তদন্ত শুরু করেছি এবং নিউ মার্কেট থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। আমরা হোটেল কর্তৃপক্ষের সাথে কথা বলছি এবং সিসিটিভি ফুটেজ পরীক্ষা করছি। তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার আগে কী হয়েছিল তা বোঝার জন্য।”





Source link