বরুণ ধাওয়ান প্রকাশ করেছেন যে তিনি জুগ জুগ জিয়ো এবং ভেদিয়ার সাথে ‘সহজ পছন্দ করেননি’

41


বরুণ ধাওয়ান তার সিনেমার ক্ষেত্রে সবসময় সাহসী পছন্দ করেছেন, তা অক্টোবর হোক বা বদলাপুর। অভিনেতা আবারও সিলভার স্ক্রিনে ফিরে আসার জন্য প্রস্তুত এমন চরিত্রের রচনা যা অভিনয় করা কঠিন।

অভিনেতা তার আসন্ন সিনেমা জুগ জুগ জিয়োর জন্য প্রস্তুত যা এই মাসের শেষের দিকে মুক্তি পাবে। মুভিতে কিয়ারা আদভানি, নীতু কাপুর এবং অনিল কাপুরও মুখ্য ভূমিকায় অভিনয় করবেন। এর পরে অভিনেতাকে কৃতি শ্যাননের সাথে হরর কমেডি ফিল্ম ভেদিয়াতে দেখা যাবে।

একটি শীর্ষস্থানীয় ম্যাগাজিনকে দেওয়া সাম্প্রতিক সাক্ষাত্কারে, অভিনেতা বলেছেন, “আমি সহজ পছন্দ করিনি, বিশেষ করে এখন যে দুটি ছবিতে কাজ করছি।” তিনি আরও প্রকাশ করেছেন যে তিনি শরীর-আলিঙ্গনকারী পোশাক এবং ওয়ান-লাইনার দিয়ে স্টেরিওটাইপিক্যাল চরিত্র থেকে দূরে সরে যাচ্ছেন। তিনি আরও প্রকাশ করেছেন যে তিনি তার ব্যক্তিগত জীবন থেকে অনুমান করেছেন পারিবারিক নাটক জুগ জুগ জিয়োর জন্য। ভেদিয়ার প্রস্তুতির জন্য তাকে কুকুরের সাথে অনেক সময় কাটাতে হয়েছিল।


জুগ জুগ জিয়োতে ​​তার চরিত্র সম্পর্কে বলতে গিয়ে, একটি সূত্র একটি নেতৃস্থানীয় প্রকাশনাকে বলেছিল, “এটি বিভিন্ন প্রজন্মের দুটি দম্পতির গল্প, যা বিবাহের পরের সমস্যাগুলির চারপাশে জড়িয়ে আছে৷ এই ভিত্তি সুন্দরভাবে প্রজন্মের ব্যবধানকে একত্রিত করে এবং একটি অনন্য দৃষ্টিভঙ্গি প্রকাশ করে৷ প্রেম, কিন্তু যথেষ্ট হাস্যরসের সাথে। জুগজগ জিয়ো পরিবার সম্পর্কে বেশি, এবং তার বাবা এবং মায়ের সাথে বিবাহিত পুত্রের বন্ধনে অনিল এবং নীতু চরিত্রে অভিনয় করে।”

বরুণ ধাওয়ান বরুণ ধাওয়ান





Source link