ফিতুর: শামশেরার নতুন গানে রণবীর কাপুর এবং বাণী কাপুর কর্কশ রসায়ন শেয়ার করেছেন

8


শামশেরা হল বছরের অন্যতম প্রত্যাশিত চলচ্চিত্র, যেখানে রণবীর কাপুর, বাণী কাপুর এবং সঞ্জয় দত্ত মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন। তারা ছাড়াও ছবিতে অভিনয় করেছেন রনিত রায়, সৌরভ শুক্লা, আশুতোষ রানা। আদিত্য চোপড়ার যশ রাজ ফিল্মস পিরিয়ড অ্যাকশন ফিল্ম প্রযোজনা করছে, যা পরিচালনা করেছেন করণ মালহোত্রা। গল্পটি 1800-এর দশকে ভারতের কেন্দ্রস্থলে, কাল্পনিক শহর কাজায় সেট করা হয়েছে। শামশেরা 22 জুলাই, 2022-এ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।

শামশেরার নির্মাতারা এখন ফিতুর নামের একটি নতুন গান প্রকাশ করেছেন। অরিজিৎ সিং এবং নীতি মোহনের কন্ঠে গানে রণবীর এবং বাণী রোমান্স করছেন। এটি মিথুন দ্বারা কম্পোজ করা হয়েছে, এবং গানের কথা লিখেছেন শামশেরা করণ মালহোত্রার পরিচালক। এটি রণবীর এবং বাণীর প্রথম অন-স্ক্রিন সহযোগিতা, এবং তারা কীভাবে একসাথে কাজ করে তা দেখে ভক্তরা উত্তেজিত৷

ফিতুর প্রসঙ্গে রণবীর এক বিবৃতিতে বলেন, “আমি ফিতুরকে ভালোবাসি। এটি একটি সুন্দর রোমান্টিক ট্র্যাক, অসাধারণ প্রেমের গান যা আমি আশা করি মানুষও পছন্দ করবে৷ ফিতুরের স্কেলটি কেবল উন্মাদ এবং এটি বড় পর্দায় দুর্দান্ত দেখাবে। “ এছাড়াও, শামশেরার মিউজিক অ্যালবাম নিয়ে আলোচনা করার সময় তিনি বলেছিলেন, “শামশেরা একটি পিরিয়ড অ্যাকশন বিনোদনকারী। তাই, সংগীতটিও সেই সময়ের সাথে মানানসই ছিল। যে এটি ঝাঁকুনিপূর্ণ নয়। ছবিটিতে বিভিন্ন ধরণের গান রয়েছে। এটি বিভিন্ন ধরণের সংগীতের একটি ভাল সমন্বয় রয়েছে যা আমি সত্যিই পছন্দ করি এবং আমি আশা করি মানুষও এটি পছন্দ করবে।

ফিতুর ফিতুর ফিতুর

ছবিতে দুটি চরিত্রে অভিনয় করবেন রণবীর। ছবিতে, সঞ্জয় দত্ত দারোগা শুদ্ধ সিং নামে একজন পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করবেন এবং বাণী কাপুর সোনা নামে একজন নৃত্যশিল্পীর ভূমিকায় অভিনয় করবেন। শামশেরা তামিল, তেলেগু, মালায়লাম এবং কন্নড় সহ একাধিক ভাষায় 22 জুলাই, 2022 তারিখে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।





Source link