ফারহান আখতার মিসেস মার্ভেলে তার ভূমিকার সময়কাল সম্পর্কে প্রশ্নের উত্তর দিয়েছেন

24


ফারহান আখতার মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সে মিস মার্ভেলের ভূমিকায় যোগ দিয়েছিলেন। তিনি ওয়ালিদের ভূমিকা রচনা করেছেন, একটি সতর্ক গোষ্ঠী রেড ড্যাগারসের একজন নেতা। একই মন্তব্য করে, আখতার বলেছিলেন যে তিনি একটি শোয়ের অংশ হতে পেরে আনন্দিত যেটি একজন মুসলিম সুপারহিরোর আত্মপ্রকাশকে চিহ্নিত করে।

একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, তিনি মিসেস মার্ভেলে যোগদানের পিছনের কারণটি দক্ষিণ ভারতীয় প্রতিনিধিত্বের জন্য কীভাবে ছিল সে সম্পর্কে খুলেছিলেন। তিনি বলেন, “মানুষের শোতে বিনিয়োগ করা হয়েছে। আমাদের জন্য, এটি সত্যিই উত্তেজনাপূর্ণ কারণ এটি সাংস্কৃতিকভাবে আমাদের প্রতিনিধিত্ব করছে। এটা খুব বিশেষ করে তোলে. এবং শোয়ের সাথে জড়িত থাকা আমার জন্য এটি ছিল সবচেয়ে উত্তেজনাপূর্ণ অংশ।”

যদিও তার ভূমিকাটি অ্যাকশন দৃশ্যে ভরপুর, তবে কেন এই ভূমিকাটি দীর্ঘ ছিল না তা নিয়ে প্রশ্ন উঠেছে। এ বিষয়ে তিনি বলেন, “মানুষ অবশ্যই অনুষ্ঠানটি উপভোগ করবে এবং তাদের কমলার যাত্রা উপভোগ করা উচিত। আমি মনে করি এটাই গুরুত্বপূর্ণ।”

অভিনেতা আরও ভাগ করেছেন যে তিনি বিশ্বাস করেন যে মিসেস মার্ভেল একজন মুসলিম নায়ককে কেন্দ্র করে অনুরূপ শোগুলির জন্য আরও সুযোগ তৈরি করবে। অভিনেতা যোগ করেছেন, “প্রথম হতে হবে এবং এখনই হবে। আমাদের সকলের কৃতজ্ঞ হওয়া উচিত যে এটি ঘটছে এবং আমরা আরও কিছু মজাদার সময়ের অপেক্ষায় রয়েছি।”

প্রশ্নের উত্তর দেন ফারহান আখতার





Source link