প্রেক্ষাগৃহে হিট হওয়ার সাথে সাথে বিক্রম উদ্ভট রিভিউ পাচ্ছে

21


প্রেক্ষাগৃহে বিক্রম মুক্তির সাথে সাথে, সিনেমাটি অনুরাগী এবং সমালোচকদের কাছ থেকে একইভাবে উত্তেজনাপূর্ণ পর্যালোচনা পেয়েছে। মুভিটিতে অভিনয় করেছেন কমল হাসান, শিবানী নারায়ণন, বিজয় সেতুপতি এবং ফাহাদ ফাসিল। এটি চার বছর পর কমল হাসানের রূপালী পর্দায় প্রত্যাবর্তনকে চিহ্নিত করে। মুভিটি, তাই, উচ্চ প্রত্যাশা ছিল, যা একটি অপ্রতিরোধ্য দর্শক প্রতিক্রিয়া এবং পর্যালোচনা সঙ্গে পূরণ করা হয়েছে.


সিনেমাটি লিখেছেন ও পরিচালনা করেছেন লোকেশ কানারাজ এবং প্রযোজনা করেছেন রাজ কমল ফিল্মস ইন্টারন্যাশনাল। নেটিজেনদের রিভিউ উল্লেখ করেছে যে সিনেমাটি হলিউড লেভেলের।



রিভিউগুলির একটিতে লেখা হয়েছে, “#বিক্রম ব্যাঞ্জার ছাড়া আর কিছুই নয়, এভাবেই আপনি একজন ফ্যানবয় সম্ভাম করেন @Dir_Lokesh @anirudhofficial The BEAST #Vikram is full on sambavams”। টুইটারে একজন নেটিজেনের আরেকটি পর্যালোচনা বলছে, “#বিক্রম [4.5/5] : অ্যান আউট অ্যান্ড আউট @দির_লোকেশ সম্ভাম.. #উলগানায়গান @ইকামালহাসান ভেরিথানম ইন্টারভাল ব্লক থেকে ক্লাইম্যাক্স পর্যন্ত..সিংহ ফিরে এসেছে বিগটাইম! @সুরিয়া_অফ্ল সম্পূর্ণ অপ্রত্যাশিত চরিত্রায়ন.. ভেরা মারি.. ভেরা মারি..”


67 বছর বয়সী অভিনেতা, কমল হাসান, অ্যাকশন থ্রিলারে পাওয়ার-প্যাকড ভূমিকার মাধ্যমে তার অভিনয় দক্ষতা প্রদর্শন করেছেন। বিজয় সেতুপতি এবং ফাহাদ ফাসিল, উভয়ই দক্ষিণের বিখ্যাত অভিনেতা, তাদের ভূমিকার সাথেও সুবিচার করেছেন। জনপ্রিয় অভিনেতা সুরিয়ার ক্যামিওতে ভক্তরা সবচেয়ে বেশি উত্তেজিত ছিলেন।


তামিল অ্যাকশন থ্রিলারের প্লটটি পুলিশ এবং এনসিবি-র মধ্যে একটি মাদক অভিযান চালানো গ্যাংস্টারদের সাথে লড়াইয়ের চারপাশে আবর্তিত হয়েছে। কমল হাসান একজন অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তার ভূমিকায় অভিনয় করেছেন, যিনি দায়িত্ব নেওয়ার জন্য পুনর্বহাল হন।


কমল হাসান





Source link