প্রিয়াঙ্কা চোপড়া মালতি মেরির নতুন ছবি শেয়ার করেছেন যখন তিনি তার সেরা বন্ধুর সাথে আড্ডা দিচ্ছেন৷

21


প্রিয়াঙ্কা চোপড়া জোনাস এই বছরের শুরুতে তার স্বামী নিক জোনাসের সাথে তার প্রথম সন্তানকে স্বাগত জানান। যদিও অভিনেত্রী তার শিশুর মুখ প্রকাশ না করার জন্য সতর্ক ছিলেন, তিনি সম্প্রতি তার একটি আভাস শেয়ার করেছেন। প্রিয়াঙ্কা তার সেরা বন্ধু তামানা দত্তের সাথে লেক তাহোতে কিছু মানসম্পন্ন সময় কাটিয়েছিলেন এবং তিনি মালতি মারিকে সাথে নিয়েছিলেন।

একটি পোস্টে, প্রিয়াঙ্কা নিজের, তার সেরা বন্ধু এবং তাদের বাচ্চাদের একটি ছবি শেয়ার করেছেন। তাকে মালতী মারিকে ধরে একটি নদীর ধারে বাইরে বসে থাকতে দেখা যায়। শিশুর মুখ হার্ট ইমোজি দিয়ে ঢেকে রাখা হয়েছে। PeeCee ছবির ক্যাপশন দিয়েছেন, “22 বছর এবং গণনা.. এবং এখন আমাদের বাচ্চাদের সাথে.. তোমাকে ভালোবাসি।” তিনি হ্যাশট্যাগ যোগ করেছেন ‘বেস্ট ফ্রেন্ড’, ‘ফ্রেন্ড লাইক ফ্যামিলি’ এবং ‘গডসন’

এটি এখানে দেখুন:

ভক্তরা ফটোতে অভিনেত্রীর খুশির হাসিটি যথেষ্ট পেতে পারে না কারণ তারা তাকে এবং শিশু মালতীকে ভালোবাসার জন্য মন্তব্য বিভাগে নিয়ে গিয়েছিল।

উল্লেখ্য, প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের কন্যার জন্ম সারোগেসির মাধ্যমে। তার জন্ম ঘোষণা করে, অভিনেত্রী ভাগ করে নিয়েছেন যে তিনি 100 দিন এনআইসিইউতে কাটিয়েছেন। সম্প্রতি, তিনি মালতীর সাথে নিক জোনাসের একটি ছবি শেয়ার করেছেন।

আপনি যদি এটি মিস করেন তবে এটি এখানে দেখুন:

প্রিয়ঙ্কা চোপড়া

প্রিয়াঙ্কা চোপড়া স্পাই থ্রিলার সিরিজ সিটাডেলে রিচার্ড ম্যাডেনের সাথে, রোমান্টিক কমেডি ইটস অল কামিং ব্যাক টু মি-তে স্যাম হিউহানের সাথে এবং আলিয়া ভাট এবং ক্যাটরিনা কাইফের সাথে বলিউড ফিল্ম জি লে জারাতে অভিনয় করতে প্রস্তুত।





Source link