প্যারিসে সাবা আজাদের একটি ছবি তুলেছেন হৃতিক রোশন। বলে, “তুমি অনেক সুন্দর”

43


হৃতিক রোশন এবং সাবা আজাদ বেশ কিছুদিন ধরেই একে অপরকে দেখছেন। দু’জন প্রায়শই শহরে এবং এর আশেপাশে তাদের উপস্থিতির জন্য শিরোনাম করে এবং এখন, তারা আবারও ভক্তদের দৃষ্টি আকর্ষণ করেছে। প্যারিসে নিজের একটি নতুন ছবি শেয়ার করতে সাবা তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিয়েছিলেন। ক্যাপশনে, তিনি হৃতিক রোশনকে ছবির ক্রেডিট দিয়েছেন। অনুমান করার জন্য কোন পয়েন্ট!

সাবা আজাদ টেবিলে কফির মগ নিয়ে দূরের দিকে তাকিয়ে থাকা নিজের একটি ছবি ফেলে দিলেন। তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন, “সেলফি নয়, আমার কফি নয়। ছবি @hrithikroshan দ্বারা।” বন্ধুবান্ধব এবং অনুরাগীদের কাছ থেকে প্রশংসা বর্ষিত হওয়ার সময়, হৃতিক রোশন হৃদয় ইমোজির সাথে “তুমি অনেক সুন্দর” মন্তব্য করেছিলেন।

এটি এখানে দেখুন:

হৃতিক রোশন এবং সাবা আজাদকে অনেকবার একসঙ্গে দেখা গেছে। যদিও তারা আনুষ্ঠানিকভাবে তাদের সম্পর্কের অবস্থা ঘোষণা করেনি, তারা এই বছরের শুরুতে করণ জোহরের গ্র্যান্ড 50 তম জন্মদিনের অনুষ্ঠানে এটিকে রেড কার্পেট অফিসিয়াল করেছে। পার্টিতে হৃতিক সাবাকে তার গার্লফ্রেন্ড হিসেবে পরিচয় করিয়ে দেন বলে জানা গেছে। তারপর থেকে, তারা এটি মোড়ানোর জন্য খুব কমই করেছে।

হৃত্বিক রোশন

কাজের ফ্রন্টে, হৃতিক সাইফ আলি খানের সাথে বিক্রম ভেধা এবং দীপিকা পাড়ুকোনের সাথে ফাইটারে অভিনয় করতে প্রস্তুত। সাবার শেষ অন-স্ক্রিন আউটিং ছিল রকেট বয়েজে।





Source link