পয়সাম, মক মাংস, আভিয়াল: এখানে নয়নথারার বিয়েতে ভিগনেশ শিবনের মধ্যাহ্নভোজের মেনুতে উঁকি দেওয়া হল

29


আজ বিঘ্নেশ শিবান এবং নয়নথারার বিয়ে হওয়ার সাথে সাথে, ভক্তরা নবদম্পতির অফিসিয়াল ফটোগুলির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন। অনুষ্ঠানটি ছিল তারকাখচিত বিষয়। বিয়েতে যে সেলিব্রিটিরা উপস্থিত ছিলেন তারা ছিলেন শাহরুখ খান, রজনীকান্ত, মণি রত্নম, বনি কাপুর এবং অ্যাটলি সহ আরও অনেকে।

এই দম্পতি বিয়ের ছবিগুলো গোপন রাখতে পেরেছেন। যাইহোক, বিয়ের মেনুর একটি ছবি ফাঁস হয়েছে, এবং এটি অন্তত বলতে গেলে, মুখে জল আনা। তারা বিয়ের জন্য তামিলনাড়ু এবং কেরালার খাবারের সাথে একটি সুস্বাদু মেনু বেছে নিয়েছিল।

মেনুতে থাকা কিছু খাবারের মধ্যে রয়েছে কাঠাল (কাঁঠাল) বিরিয়ানি, পনির পাট্টানি কারি, আভিয়াল, মোর কোজাম্বু, মক চিকেন চেটিনাদ কারি, পোন্নি রাইস, চেপাকেঝাঙ্গু পুলি কোঝাম্বু, পুন্ডু মিলাগু রসম এবং ইলানির পায়সাম।

এদিকে, বিগ্নেশ শিবান প্রকাশ করেছেন যে তারা 9 জুন বিকেলে তাদের বিয়ের ছবি শেয়ার করবেন এবং নয়ন এবং তিনি 11 জুন মিডিয়ার সাথে দেখা করবেন। আমার ব্যক্তিগত জীবনও। আমি আমার ব্যক্তিগত জীবনের পরবর্তী পর্যায়ে চলে যাচ্ছি। 9 জুন, আমি আমার জীবনের প্রেম নয়নতারার সাথে বিয়ে করছি। এটি পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের সাথে মহাবালিপুরমে একটি অন্তরঙ্গ অনুষ্ঠান হতে চলেছে। প্রাথমিকভাবে, আমরা তিরুপথি মন্দিরে বিয়ে করার পরিকল্পনা করেছিলাম, কিন্তু লজিস্টিক সমস্যার কারণে, তা হয়নি। বিয়ের পরে, বিকেলে, আমরা আমাদের ছবিগুলি আপনাদের সাথে শেয়ার করব। 11 জুন বিকেলে, নয়নথারা এবং আমি দেখা করব। আপনারা সবাই এবং আমরা একসাথে দুপুরের খাবার খাব,” তিনি বললেন।

বিবাহের মেনু





Source link