নুসরাত ভারুচ্চা বলেছেন যে ছোরি এবং আজিব দাস্তান এর পরে তার ব্যাঙ্কিবিলিটি বেড়েছে

24


নুসরাত ভারুচ্চা বিশ্বাস করেন যে তিনি ছোরি এবং আজিব দাস্তান-এ তার ভূমিকার পরে একজন ব্যাঙ্কযোগ্য অভিনেতা হয়ে উঠেছেন। একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, তিনি কথা বলেছেন কিভাবে চলচ্চিত্র নির্মাতারা বিশ্বাস করেন যে তিনি ভারী চরিত্রে অভিনয় করতে পারেন, বিশেষত শান্ডিলিয়ার ড্রিম গার্ল, হংসল মেহতার ছালাং, ওটিটি সংকলন আজিব দাস্তানস এবং বিশাল ফুরিয়ার হরর ফিল্ম ছোরির পরে।


অভিনেত্রী বিশ্বাস করেন যে নারীরা রিল এবং বাস্তব উভয় ক্ষেত্রেই সামাজিক সমস্যা এবং নিষিদ্ধ বিষয় নিয়ে আরও সোচ্চার হয়েছেন। তার চলচ্চিত্র ছড়িই কন্যাশিশু হত্যার বিষয়টি নিয়ে কাজ করেছে এবং ড্রিম গার্ল একাকীত্বের উপর আলোকপাত করেছে। তার আসন্ন সিনেমা জনহিত মে জারিতে তিনি একজন কনডম বিক্রেতার ভূমিকায় অভিনয় করবেন।


একটি নেতৃস্থানীয় প্রকাশনার সাথে সাম্প্রতিক একটি সাক্ষাত্কারে, তিনি বলেন, “আজ সময় এসেছে যেখানে আমরা কঠিন কথোপকথন করতে পারি এবং আমি মনে করি না এটি সিনেমার মধ্যে সীমাবদ্ধ। এমনকি অফিসের জায়গায়, একজন মহিলা পিরিয়ড হওয়া এবং একদিন ছুটি নেওয়ার কথা বলতে পারেন। নারীরা তাদের জীবনে এবং কর্মক্ষেত্রে আরও কথোপকথন করতে পারে।”

তিনি আরও যোগ করেছেন, “আমরা এতে সফল হতে পারি কিনা, এটি একটি বড় প্রশ্ন। সমষ্টিগতভাবে, দেশ আমাদের বলবে যে তারা আমাদের এই স্বাভাবিকতার সাথে গ্রহণ করেছে কি না। আমাদের ছবি মুক্তি পেলেই আমরা তা জানতে পারব।”


নুসরাত আরও যোগ করেছেন যে তিনি মহিলাদের নেতৃত্বে অভিনয়ের প্রস্তাব পেয়ে উচ্ছ্বসিত, তিনি বলেছিলেন, “’ছড়ি’ মুক্তির পরে আমাকে আরও তিনটি মহিলাদের নেতৃত্বে সিনেমার প্রস্তাব দেওয়া হয়েছিল, এটি আমার জন্য একটি সাফল্য। কারণ যদি আরও প্রযোজক এবং পরিচালকরা অর্থ লাগাতে ইচ্ছুক হন তবে এর অর্থ তারা কিছু রিটার্ন অর্জন করেছেন। দলটি ‘ছোরি’ বানাতে ইচ্ছুক, এটি আমাকে একটি ইঙ্গিত দেয় যে এটি একটি সাফল্য ছিল।

অভিনেত্রী আরও উল্লেখ করেছেন যে তিনি আরও ব্যাঙ্কযোগ্য হয়ে উঠেছেন, বলেছেন, “জিনিসগুলি অবশ্যই পরিবর্তিত হয়েছে। ছোরি এবং আজিব দাস্তান্সের পরে, চলচ্চিত্র নির্মাতারা বিশ্বাস করেন যে আমি এই ভারী ভূমিকাগুলি করতে পারি। কিছু প্রযোজক আছেন যারা বলেছেন ‘আমরা শুধু তোমাকেই ভাবতে পারি’, যা দারুণ… কাজের শরীরের সাথে এর অনেক সম্পর্ক রয়েছে।

নুসরাত ভরুচ্চা তার কথা বলেন

তার আসন্ন সিনেমা সম্পর্কে কথা বলতে গিয়ে, নুসরাত বলেছেন, “আমার জন্য, এটি একটি মন ফুঁকানোর চিন্তা ছিল যে মেয়েটি হাস্যরসের সাথে একটি সামাজিক বার্তা নিয়ে কথা বলার কেন্দ্রে থাকবে।”

জনহিত মে জারি হল জয় বসন্তু সিং পরিচালিত একটি কমেডি-নাটক, এটি 10 ​​জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে৷ মুভিটিতে আরও অভিনয় করেছেন বিজয় রাজ, ব্রিজেন্দ্র কালা এবং টিনু আনন্দ৷





Source link