নিক জোনাস একটি রিয়েলিটি শোতে বলিউড হুক স্টেপ করেছেন, প্রিয়াঙ্কা চোপড়া প্রতিক্রিয়া জানিয়েছেন

19


অভিনেতা এবং গায়ক নিক জোনাস তার আসন্ন রিয়েলিটি শো ডান্সিং উইথ মাইসেলফের প্রচারে ধরা পড়েছেন৷ অভিনেতা জিমি ফ্যালন অভিনীত দ্য টুনাইট শোতে উপস্থিত ছিলেন, যেখানে তিনি তার নতুন উদ্যোগ সম্পর্কে কথা বলেছিলেন। সাক্ষাত্কারের সময়, তিনি তার স্ত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস তাকে শেখানো সহজ বলিউড পদক্ষেপগুলিও শেয়ার করেছেন।

সাক্ষাত্কারে, নিক শেয়ার করেছেন যে তার স্ত্রী প্রিয়াঙ্কা ভারতীয় হওয়ায় তারা প্রচুর বলিউড সঙ্গীতে নাচে। তিনি আরও প্রকাশ করেছেন যে তিনি এটিকে নাচতে সবচেয়ে সহজ বলে মনে করেন। সোফায় বসে তিনি কয়েকটি নাচের স্টেপও দেখিয়েছিলেন। নিক বলেছিলেন যে তিনি বসে আছেন বা দাঁড়িয়ে থাকুন না কেন তিনি পদক্ষেপটি সম্পাদন করতে পারেন। তিনি প্রকাশ করেছেন যে এটি কাজ করে কারণ লোকেরা বিশ্বাস করে যে তিনি জানেন যে তিনি কী করছেন।

এই পোস্টটি হোস্ট জিমি ফ্যালনও নাচের পদক্ষেপটি কার্যকর করার চেষ্টা করেছিলেন কারণ তারা একসাথে দুর্দান্ত সময় কাটিয়েছিলেন। জোনাস ব্যঙ্গ করে বলেন, এটা করার সময় তিনি পানীয়টি নিজের হাতে রাখতে পারেন। জিমি এবং দর্শকরা এই বক্তব্যে হাসি ভাগ করে নেন।


প্রিয়াঙ্কা চোপড়া জোনাস পরে এই ভিডিওটির একটি ক্লিপ শেয়ার করতে তার ইনস্টাগ্রামে নিয়েছিলেন। তিনি হৃদয়-চোখ এবং হাসির ইমোজি দিয়ে লিখেছেন, “ওহ সে জানে”। সম্প্রতি এই দম্পতি তাদের নবজাতক কন্যাকে বাড়িতে নিয়ে এসেছেন। তার নাম রাখা হয়েছে মালতি মারি চোপড়া জোনাস।

নিক জোনাস প্রিয়াঙ্কা চোপড়া জোনাস নিক জোনাস প্রিয়াঙ্কা চোপড়া জোনাস নিক জোনাস প্রিয়াঙ্কা চোপড়া জোনাস





Source link