নার্গিস ফাখরি প্রকাশ করেছেন কীভাবে কাজ থেকে বিরতি নেওয়া তাকে আগের চেয়ে বেশি সুখী করেছিল

22


নার্গিস ফাখরি 2011 সালের রকস্টার চলচ্চিত্রের মাধ্যমে তার বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন যা তার ব্যাপক পরিচিতি অর্জন করেছিল। তিনি রাজনৈতিক থ্রিলার মাদ্রাজ ক্যাফেতে একজন সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছিলেন যা তার ক্যারিয়ার-সংজ্ঞায়িত ভূমিকাগুলির একটি চিহ্নিত করে। যাইহোক, অভিনেত্রী যখন অভিনয় থেকে বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তখন শিরোনাম হয়েছিলেন।

একটি শীর্ষস্থানীয় প্রকাশনার সাথে সাম্প্রতিক একটি সাক্ষাত্কারে, অভিনেত্রী তার বিরতি নেওয়ার সিদ্ধান্তের কথা খুলেছিলেন। নার্গিস স্বীকার করেছেন যে শেষ পর্যন্ত, তার কাছে কোনও বিকল্প ছিল না কারণ তার কোনও দিন ছুটি ছিল না। তিনি প্রকাশ করেছেন যে এমনকি যখন তিনি একটি দিনের ছুটি নিতে সক্ষম হয়েছিলেন, তখনও তার বন্ধুবান্ধব এবং পরিবারগুলি 24 ঘন্টা বিমানে যাত্রা করতে পারে। তিনি তার প্রিয়জনদের সাথে একত্রিত হতে পারেননি বা রিচার্জ করার সময় পাননি। এটি তাকে এত কঠোর পরিশ্রম করার বিষয়ে পুনর্বিবেচনা করতে বাধ্য করেছিল যখন সে তার শ্রমের ফল ভোগ করতে পারেনি।

তিনি আরও ভাগ করেছেন যে তিনি যখন প্রাথমিকভাবে সময় নেওয়ার কথা ভেবেছিলেন, লোকেরা তাকে সতর্ক করেছিল যে যদি সে বিরতি নেয় তবে সে রাডারের বাইরে চলে যাবে। যাইহোক, তিনি সুযোগটি নিয়েছিলেন এবং নিজেকে আগের চেয়ে সুখী মনে করেন।

একটি শীর্ষস্থানীয় প্রকাশনার সাথে সাম্প্রতিক সাক্ষাত্কারে, অভিনেত্রী বলেছেন যে তিনি প্রত্যাবর্তনের জন্য প্রস্তুত। তিনি বলেন, “আমি অবশ্যই আরও অনেক কিছু করতে চাইছি। আমি সত্যিই আমার পথে আসা সব ধরণের ভূমিকা করার জন্য উন্মুক্ত। তবে আপনি যদি আমাকে জেনার সম্পর্কে কথা বলতে বলেন, তবে আমি অবশ্যই নাটক, অ্যাকশন এবং কমেডি চলচ্চিত্রগুলি অন্বেষণ করতে চাই।”

নার্গিস ফাখরি নার্গিস ফাখরি নার্গিস ফাখরি





Source link