নয়নথারা এবং ভিগনেশ শিবানের বিয়ের প্রথম ছবি বেরিয়েছে

16


দক্ষিণের সুপারস্টার নয়নতারা আর আজ গাঁটছড়া বাঁধলেন পরিচালক বিঘ্নেশ শিবান। মহাবালিপুরমের একটি বিলাসবহুল রিসোর্টে বিয়ের অনুষ্ঠান হয়। এটি উপস্থিত থাকা কিছু বড় সেলিব্রিটিদের সাথে একটি তারকা-খচিত ব্যাপার ছিল। অতিথি তালিকায় ছিলেন সুপারস্টার রজনীকান্ত, শাহরুখ খান, মণি রত্নম, সুরিয়া, বিজয় সেতুপতি এবং আরও অনেকে। সকালে দুজনের বিয়ে হয়েছিল এবং এখন, নবদম্পতির প্রথম ছবি বেরিয়েছে।

বিঘ্নেশ শিবন বিয়ের অনুষ্ঠানের একটি স্বপ্নময় ছবি শেয়ার করতে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিয়েছিলেন। এতে, তাকে নয়নতারার পাশে বসে থাকতে দেখা যায় যখন সে তার কপালে একটি চুমু দেয়। নয়নথারা লাল পোশাক পরা একটি টকটকে নববধূর জন্য তৈরি করে যখন শিবানকে একটি ফ্যাকাশে কুর্তা পরা দেখা যায়। দুটি ফুলে সাজানো।

বিঘ্নেশ একটি ক্যাপশন সহ ফটোটি শেয়ার করেছেন যাতে লেখা ছিল, “10 এর স্কেলে…সে নয়ন এবং আমি একজন/ ঈশ্বরের কৃপায়, মহাবিশ্ব, আমাদের পিতামাতার সমস্ত আশীর্বাদ এবং সেরা বন্ধুদের/ সবেমাত্র # নয়নথারাকে বিয়ে করেছেন”

আপনি যা করছেন তা বন্ধ করুন এবং এখানে অত্যাশ্চর্য ফটোটি দেখুন:

নয়নথারা এবং ভিগনেশ শিবানের বিয়েতে ভারতীয় চলচ্চিত্র শিল্পের কে কে উপস্থিত ছিলেন বলে জানা গেছে। যদিও বিয়ের বেশিরভাগ বিবরণ গোপন রাখা হয়েছিল, তারকাদের অনুষ্ঠানস্থলে প্রবেশ করতে দেখা গেছে। একাধিক রিপোর্ট অনুযায়ী, রজনীকান্ত বরের হাতে মঙ্গলসূত্র তুলে দেন।

নয়নথারা এবং ভিগনেশ একসাথে।

পরিচালক বিয়ের প্রস্তাব দেওয়ার আগে নয়নথারা এবং ভিগনেশ শিবান ছয় বছরেরও বেশি সময় ধরে সম্পর্কে ছিলেন। গত ৯ জুন গাঁটছড়া বাঁধেন এই দম্পতি।





Source link