নয়নথারা এবং বিঘ্নেশ শিবন 9 জুন বিয়ে করবেন, এখানে আপনার যা জানা দরকার

36


নয়নথারা, যাকে সম্প্রতি তামিল রোমান্টিক কমেডি কাথু ভাকুলা রেন্ডু কাধল-এ দেখা গেছে, তার দীর্ঘমেয়াদী প্রেমিক ভিগনেশ শিবান পরিচালিত, বিয়ে করছেন। নয়নথারা এবং ভিগনেশ, যারা প্রায় সাত বছর ধরে ডেটিং করছেন, বৃহস্পতিবার, 9 জুন চেন্নাইয়ে বিয়ে করতে চলেছেন। তারা সপ্তাহান্তে তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিনের সাথে দেখা করে এবং তাকে তাদের বিয়েতে আমন্ত্রণ জানায়।

তামিলনাড়ুর মুখ্যমন্ত্রীর সাথে নয়নথারা এবং ভিগনেশ শিবনের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে, যাতে তারা তাকে একটি তোড়া তুলে দিচ্ছেন। নয়নথারা বিয়ের নিমন্ত্রণ পত্র ধরে রেখেছিলেন। এম কে স্টালিনের ছেলে, অভিনেতা-প্রযোজক উদয়নিধি স্টালিনও উপস্থিত ছিলেন। চেন্নাইয়ের ইস্ট কোস্ট রোডের কাছে একটি রিসোর্টে বিয়ে হবে বলে আশা করা হচ্ছে।

গত বছর, নয়নথারা আঞ্চলিক টেলিভিশনে তার লাইভ-ইন পার্টনার বিঘ্নেশ শিবানের সাথে তার বাগদান ঘোষণা করেছিলেন। নয়নথারা তার চলচ্চিত্র নেত্রিকান-এর প্রচারের অংশ হিসেবে তার সম্পর্কের অবস্থা নিয়ে আলোচনা করেছেন। একটি টক শোতে উপস্থিত হওয়ার সময় নয়নথারাকে তার আঙুলে আংটি সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, এবং তিনি নিশ্চিত করেছিলেন যে তিনি বিঘ্নেশ শিবনের সাথে বাগদান করেছেন।

নয়নথারা এবং ভিগনেশ তার দ্বিতীয় ছবি নানুম রৌডিধানে একসঙ্গে কাজ করার পর ডেটিং শুরু করেন। বিজয় সেতুপতিও ছবিটিতে উপস্থিত ছিলেন, যা বক্স অফিসে সফল হয়েছিল।

এদিকে, বিঘ্নেশ ও নয়নথারা সম্প্রতি প্রযোজনা শুরু করেছেন। কুজহাঙ্গাল, ওরফে পেবলস, সম্প্রতি সাংহাই আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের জন্য নির্বাচিত হয়েছে। ফিল্মটি পিতা-পুত্রের যুগলকে অনুসরণ করে যারা দারিদ্র্যের দ্বারা ভেঙে পড়ে যখন তারা জীবনের পথ খুঁজে বের করার চেষ্টা করে। এটি শুধুমাত্র নতুনদের বৈশিষ্ট্যযুক্ত করে এবং ইউভান শঙ্কর রাজার সঙ্গীত বৈশিষ্ট্যযুক্ত। ছবিটি পরিচালনা করেছেন পিএস বিনোথরাজ।
নয়নথারা এবং ভিগনেশ নয়নথারা এবং ভিগনেশ নয়নথারা এবং ভিগনেশ

এপ্রিলে মুক্তি পাওয়ার পর, বিঘ্নেশ শিবানের সর্বশেষ পরিচালনা কাথু ভাকুলা রেন্ডু কাধলও বক্স অফিসে সাফল্য লাভ করে। বিজয় সেতুপতি এবং সামান্থা রুথ প্রভুও ছবিতে অভিনয় করেছিলেন। নয়নথারা বর্তমানে তার আসন্ন তামিল থ্রিলার O2-এর মুক্তির জন্য অপেক্ষা করছেন, যা OTT-তে একচেটিয়াভাবে উপলব্ধ হবে৷





Source link