নয়নথারা এবং বিঘ্নেশ শিবনের বিয়ে সম্পর্কে আপনার যা জানা দরকার

32


বেশ কয়েকটি সংবাদ আউটলেট অনুসারে, নয়নথারা এবং চলচ্চিত্র নির্মাতা ভিগনেশ শিবান 9 জুন (আগামীকাল) মহাবালিপুরমের একটি রিসর্টে বিয়ে করতে চলেছেন। কাথুভাকুলা রেন্দু কাধল পরিচালক চেন্নাইতে একটি সম্মেলনে তার এবং নয়নথারার বিয়ের পরিকল্পনা প্রকাশ করেছিলেন। তিনি প্রকাশ করেছিলেন যে তারা মূলত তিরুপতিতে বিয়ে করার পরিকল্পনা করেছিল। লজিস্টিক সমস্যার কারণে তারা বিয়ের স্থান পরিবর্তন করার সিদ্ধান্ত নিয়েছে।

বিঘ্নেশ শিবন এই আয়োজনের কথা বলেছিলেন। “পেশাগতভাবে আমার জন্য আপনার আশীর্বাদ যেমন ছিল, আমার ব্যক্তিগত জীবনের জন্যও সেগুলি দরকার ছিল। আমি আমার ব্যক্তিগত জীবনের পরবর্তী পর্যায়ে চলে যাচ্ছি। 9 জুন, আমি আমার জীবনের ভালবাসার সাথে বিয়ে করছি, নয়নথারা। এটি পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুদের সাথে মহাবালিপুরমে একটি অন্তরঙ্গ অনুষ্ঠান হতে চলেছে। প্রাথমিকভাবে, আমরা তিরুপথি মন্দিরে বিয়ে করার পরিকল্পনা করেছিলাম, কিন্তু লজিস্টিক সমস্যার কারণে তা হয়নি। বিয়ের পরে, বিকেলে, আমরা করব। আপনাদের সবার সাথে আমাদের ছবি শেয়ার করুন। 11 জুন বিকেলে নয়নথারা এবং আমি আপনাদের সবার সাথে দেখা করব এবং আমরা একসাথে লাঞ্চ করব।”


রিপোর্ট অনুযায়ী, রজনীকান্ত, কমল হাসান, চিরঞ্জীবী, সুরিয়া, অজিথ, কার্তি, বিজয় সেতুপতি এবং সামান্থা রুথ প্রভু সহ সিনেমার কিছু বড় নাম বিবাহ এবং সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।

নয়নতারা ও বিঘ্নেশ শিবানের বিয়ে


সেলিব্রিটি দম্পতির বিয়ে সম্পর্কে প্রচারিত আরেকটি গুজব হল যে চলচ্চিত্র নির্মাতা গৌথম মেনন অনুষ্ঠানটি পরিচালনা করবেন, যা পরে একটি তথ্যচিত্রে পরিণত হবে এবং একটি OTT প্ল্যাটফর্মে বিক্রি করা হবে।

নয়নথারা এবং ভিগনেশ শিবান 2015 সালে ডেটিং শুরু করেছিলেন, যখন তারা দুজনেই নানুম রাউডি ধানে কাজ করছিলেন। 2016 সালে একটি পুরস্কার অনুষ্ঠানে এই দম্পতি তাদের সম্পর্কের কথা ঘোষণা করেছিলেন।





Source link