নয়নতারার সৌন্দর্য এবং ফিটনেসের গোপনীয়তা সম্পর্কে আপনার জানা দরকার

13


নয়নতারা আজ গাঁটছড়া বাঁধলেন বিঘ্নেশ শিবনের সঙ্গে। বিবাহের উত্সব বর্তমানে চলছে এবং এটি একটি তারকা-খচিত ব্যাপার। যে অভিনেত্রী এখন তার বিশেষ দিনে শিরোনাম করছেন তিনি দক্ষিণের সবচেয়ে বড় সুপারস্টারদের মধ্যে শীর্ষে স্থান পেয়েছেন। তার চিত্তাকর্ষক ফিল্মগ্রাফিতে অনেক স্মরণীয় ভূমিকার সাথে, তিনি সবেমাত্র একটি বীট এড়িয়ে গেছেন। সিনেমার দৃশ্যে আধিপত্য করার পাশাপাশি, নয়নথারা একজন ফিটনেস ফ্রিক এবং নিয়মিত ব্যায়াম করতে পরিচিত। তিনি তার জীবনের একটি নতুন অধ্যায় শুরু করার সাথে সাথে আমরা সদ্য বিবাহিত তারকার কাছ থেকে নোট নিচ্ছি।

এখানে নয়নতারার সৌন্দর্য এবং ফিটনেসের কিছু গোপনীয়তা রয়েছে যা আপনার অবশ্যই জানা উচিত:

নয়নতারার ওয়ার্কআউট রুটিন

একটি নিউজ পোর্টালের প্রতিবেদন অনুসারে, নয়নথারা তার ওয়ার্কআউট রুটিনে ব্যতিক্রমীভাবে নিয়মিত। অভিনেত্রী খুব কমই একটি ভাল ওয়ার্কআউট সেশন মিস করেন। তার শাসন অন্যান্য ধরণের প্রশিক্ষণের পাশাপাশি যোগব্যায়ামকে কেন্দ্র করে বলে জানা গেছে। এবং যখন তিনি প্রায়শই জিমে যান, তখন তিনি পর্যাপ্ত ঘন্টা ঘুমাতেও যান৷

নয়নথার ডায়েট

অভিনেত্রী ক্র্যাশ ডায়েটের মতো ক্ষতিকারক প্রবণতার উপর নির্ভর করেন না বলে জানা গেছে। পরিবর্তে, তার একটি খাদ্য পরিকল্পনা রয়েছে যাতে প্রস্তাবিত পরিমাণে স্বাস্থ্যকর খাবার অন্তর্ভুক্ত থাকে। টাইমস অফ ইন্ডিয়ার রিপোর্ট অনুসারে, তিনি ফল, সবজি, মাংস এবং ডিমের মিশ্রণ খান। তিনি পরিশোধিত চিনি এড়িয়ে যান এবং প্রচুর নারকেল জল পান করেন।

নয়নথারা নয়নথারা নয়নথারা

নয়নতারার ত্বক ও সৌন্দর্য চর্চা

নয়নথারা প্রায়ই চেষ্টা করা এবং পরীক্ষিত সৌন্দর্য পরামর্শ অনুসরণ করে – সানস্ক্রিন লাগান, আপনার ত্বককে ময়েশ্চারাইজ করুন এবং উজ্জ্বল ত্বকের জন্য প্রচুর জল পান করুন। কিছু প্রতিবেদনে আরও উল্লেখ করা হয়েছে যে তিনি প্রতিদিন ক্লাসিক ক্লিনিং, টোনিং এবং ময়শ্চারাইজিং রুটিন বেছে নেন।

9 জুন পর্যন্ত, নয়নথারা আনুষ্ঠানিকভাবে পরিচালক বিঘ্নেশ শিবানের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। পরিচালকের প্রস্তাবের আগে সাত বছর সম্পর্ক ছিল দুজনে। মহাবালিপুরমের একটি বিলাসবহুল রিসোর্টে তাদের বিয়ের উৎসব চলছে। যারা উপস্থিত ছিলেন তাদের মধ্যে রয়েছেন রজনীকান্ত, শাহরুখ খান, মণি রত্নম, দিলীপ, বনি কাপুর এবং আরও অনেকে।





Source link