দেখুন: ধানুশ তার পরবর্তী চলচ্চিত্র ক্যাপ্টেন মিলারের টিজার প্রকাশ করেছে

27


অপেক্ষার পালা শেষ. ধানুশ তার পরবর্তী প্রকল্প ঘোষণা করেছেন। আতরঙ্গি রে তারকা তার আসন্ন চলচ্চিত্রের শিরোনাম – ক্যাপ্টেন মিলার প্রকাশ করতে তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে নিয়েছিলেন। তিনি একটি ছোট টিজার ভিডিও উন্মোচন করে প্রকল্পের জন্য তার উত্তেজনাও ভাগ করেছেন।

ধানুশ একটি আকর্ষণীয় অ্যানিমেটেড টিজার শেয়ার করেছেন যেখানে ফিল্মের শিরোনাম চরিত্রটিকে একটি মোটরসাইকেলে স্কার্ফ দিয়ে মুখ ঢেকে এবং একটি বন্দুক নিয়ে গাড়ি চালাতে দেখা যায়। ক্যাপ্টেন মিলার ‘৩০-৪০’-এর দশকে নির্মিত একটি পিরিয়ড ফিল্ম।
এখানে ক্যাপ্টেন মিলারের প্রথম টিজার ক্লিপ দেখুন:

ক্যাপ্টেন মিলার অরুণ মাথেশ্বরন দ্বারা পরিচালিত এবং টিজি থ্যাগরাজন দ্বারা উপস্থাপিত। একটি বিবৃতিতে, প্রযোজক বলেছিলেন, “যখন অরুণ মাথেশ্বরন আমাকে এবং ধানুশের কাছে স্ক্রিপ্টটি বর্ণনা করেছিলেন, তখন আমরা দুজনেই উত্তেজিত ছিলাম এবং একটি বিশাল আকারে বাস্তবায়িত করতে চেয়েছিলাম। আমি বরাবরই পরিচালক অরুণের অপ্রচলিত চিন্তাধারার প্রশংসা করি এবং ব্যতিক্রমী সিনেমা উপহার দেওয়ার জন্য ম্যাভেরিক ফিল্মমেকিং পদ্ধতি অসাধারণ। তিনি যখন স্ক্রিপ্টটি বর্ণনা করেছিলেন, আমি তার ধারণা এবং তার মনোমুগ্ধকর চিত্রনাট্য দ্বারা অত্যন্ত মুগ্ধ হয়েছিলাম।”

ক্যাপ্টেন মিলার সম্পর্কে আরও বিশদ অপেক্ষায় থাকাকালীন, ধানুশ তার হলিউডের প্রথম চলচ্চিত্র দ্য গ্রে ম্যান-এর মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন৷ আসন্ন চলচ্চিত্রটি রুশো ব্রাদার্স দ্বারা পরিচালিত এবং এতে রায়ান গসলিং, ক্রিস ইভান্স এবং আনা ডি আরমাস রয়েছেন। এটি 22 জুলাই স্ট্রিমিং-এ মুক্তি পাবে।

ধনুশ ধানুশ ধানুশ





Source link