দীপিকা পাড়ুকোন কি তার পোস্টে অফিসের উল্লেখ করেছেন? ভক্তরা তাই মনে করেন

30


দীপিকা পাড়ুকোন 75 তম কান চলচ্চিত্র উৎসবে জুরির দায়িত্ব থেকে নতুন। সেখানে প্রতিদিন লাল গালিচায় মেরে ফেলার পরে, অভিনেত্রী এখন বাড়িতে ফিরে এসেছেন কিছু অতি-প্রয়োজনীয় চোখ বন্ধ করে। রবিবার, অভিনেত্রী একটি ইনস্টাগ্রাম পোস্টে তার উইকএন্ডটি কেমন দেখাচ্ছে তার অনুরাগীদের একটি আভাস দিয়েছেন এবং এতে একটি অফিস রেফারেন্স রয়েছে।

দীপিকা পাড়ুকোন স্লিপিং মাস্ক পরে ঘুমানোর একটি সেলফি শেয়ার করেছেন। অভিনেত্রী পোস্টটির ক্যাপশন দিয়েছেন, “তিনি এটাই বলেছেন।” জনপ্রিয় সিটকম দ্য অফিসের অনুরাগীরা এটিকে মাইকেল স্কট (স্টিভ ক্যারেলের অভিনয়) থেকে একটি অবিরাম উদ্ধৃত সংলাপ হিসাবে স্বীকৃতি দেবে। বলা বাহুল্য, তারা অবিলম্বে রেফারেন্সটি খুঁজে পেয়েছিল এবং এটি একটি উন্মাদনা শুরু করেছিল।

এটি এখানে দেখুন:

ভক্তরা নিশ্চিত যে দীপিকা দ্য অফিসের ভক্ত। কমেন্ট সেকশনে এক ভক্ত লিখেছেন, “দীপিকা অফিস দেখেছেন।” অন্য একজন লিখেছেন, “অনুগ্রহ করে ক্যাপশনটি মনে রাখবেন দীপিকা??????”

অফিস একটি প্রিয় সিরিজ যা ডান্ডার মিফলিন পেপার কোম্পানির কর্মীদের অনুসরণ করে। হাসিখুশি শোটি বছরের পর বছর ধরে একটি কাল্ট স্ট্যাটাস অর্জন করেছে এবং এটি সবচেয়ে বেশি দেখা (এবং মেমড) সিটকমগুলির মধ্যে একটি। এতে স্টিভ ক্যারেল, জন ক্র্যাসিনস্কি, জেনা ফিশার, রেইন উইলসন, মিন্ডি কালিং, এড হেলমস এবং আরও অনেক কিছু রয়েছে।

দীপিকা পাড়ুকোন দীপিকা পাড়ুকোন দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন কান ফিল্ম ফেস্টিভ্যালে তার সময় শিরোনাম করেছিলেন। তিনি একটি আট সদস্যের জুরি দ্বারা যোগদান করেছিলেন যার মধ্যে রেবেকা হল, জোয়াকিম ট্রিয়ার, জেফ নিকোলস, নুমি রেপেস, আসগর ফারহাদি অন্যান্যদের মধ্যে ছিলেন। উদ্বোধনী ও সমাপনী উভয় দিনেই শাড়ি পরে লাল গালিচায় হেঁটেছেন তিনি।

অন্য খবরে, দীপিকা পাড়ুকোনকে শাহরুখ খানের পাশাপাশি বহুল প্রত্যাশিত ছবি পাঠান-এ দেখা যাবে। তিনি হৃতিক রোশনের সাথে ফাইটার-এ অভিনয়ের সাথেও যুক্ত।





Source link