তাপসী পান্নু বলেছেন যে তিনি কেবলমাত্র প্রতিভার ভিত্তিতে ডানকি জিতেছেন

28


রাজকুমার হিরানির পরিচালনায় পরবর্তী ডানকিতে শাহরুখ খানের সাথে কাজ করতে পেরে তাপসী পান্নু সম্প্রতি সোচ্চার হয়েছেন। অভিনেত্রী আরও যোগ করেছেন যে তিনি খুশি যে তিনি সম্পূর্ণরূপে তার প্রতিভার উপর ভিত্তি করে ভূমিকাটি পেয়েছেন।

শাবাশ মিঠু সহ তাপসীর বেশ কয়েকটি সিনেমা রয়েছে। পরের বছর, তাকে দেখা যাবে রাজকুমার হিরানির বড় ব্যানারের প্রকল্প ডানকিতে। একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, তিনি খুশি হওয়ার বিষয়ে খুলেছিলেন যে তিনি শুধুমাত্র প্রমাণপত্র এবং প্রতিভার ভিত্তিতে ভূমিকাটি পেয়েছিলেন। এই প্রথম তাকে শাহরুখ খানের বিপরীতে অভিনয় করা হবে। এটি তার সবচেয়ে বড় ছবিও বলা হয়।

একটি নেতৃস্থানীয় নিউজ পোর্টালের সাথে কথা বলার সময়, তিনি বলেছিলেন, “আমি অত্যন্ত আনন্দিত বোধ করছি যে এটি কেবল প্রমাণপত্র এবং প্রতিভার ভিত্তিতে ঘটেছে। সুপারিশের জন্য কেউ ফোন ধরেনি। আমি ছবিটি পেয়েছি শুধুমাত্র কারণ আমি যা করেছি তা কেউ পছন্দ করেছে।

অভিনেত্রী আরও যোগ করেছেন, “এটি ঘটছে তা বিশ্বাস করার জন্য আমাকে প্রতিদিন নিজেকে চিমটি করতে হবে। আমি তার (শাহরুখের) ছবি দেখেই বড় হয়েছি। আমার কাছে শাহরুখ খান হিন্দি ছবির পরিচিতি। তাই শুধু একটা ফ্রেমে তার পাশে দাঁড়ানো পরাবাস্তব। আমি শুধু আশা করি আমি এটা বিশৃঙ্খলা করব না।”

তাপসী পান্নু





Source link