জয়া বচ্চনের সাথে একটি থ্রোব্যাক ছবিতে অমিতাভ বচ্চন বিবাহের 49 বছর উদযাপন করেছেন

17


অমিতাভ বচ্চন এবং জয়া ভাদুড়ি হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির সেরা দুই অভিনেতা। তাদের রোম্যান্স শুরু হয়েছিল হৃষিকেশ মুখার্জির 1971 সালের চলচ্চিত্র গুড্ডির সেটে, যেখানে বিগবি একটি ক্যামিও করেছিলেন। অমিতাভ এবং জয়া একটি ঘূর্ণিঝড় রোম্যান্সের পরে 1973 সালে বিয়ে করেছিলেন, এবং তখন থেকেই তারা আদর্শ বিবাহিত দম্পতির প্রতীক। এই দম্পতির দুটি বিখ্যাত সন্তান, অভিষেক বচ্চন এবং শ্বেতা বচ্চন, পাশাপাশি তিনজন প্রেমময় নাতি-নাতনি, নব্যা নন্দা, অগস্ত্য নন্দা এবং আরাধ্যা বচ্চন।


অমিতাভ বচ্চন ইনস্টাগ্রামে তাদের বিয়ের দিন থেকে একটি থ্রোব্যাক ছবি শেয়ার করেছেন এবং তার বন্ধুদের এবং পরিবারকে তাদের শুভেচ্ছা এবং সমর্থনের জন্য ধন্যবাদ জানিয়েছেন। মনীশ পল এবং তার নাতনী নভ্যা নাভেলি নন্দা সহ বেশ কিছু সেলিব্রিটিও তাদের ভালবাসা দেখানোর জন্য হৃদয় ইমোজি দিয়ে মন্তব্য করেছেন।

অমিতাভ বচ্চন জয়া বচ্চন

1998 সালে তার অনুষ্ঠানের জন্য সিমি গারেওয়ালের সাথে একটি সাক্ষাত্কারে, অমিতাভ এবং জয়া প্রকাশ করেছিলেন যে তারা গুড্ডির সেটে দেখা করেছিলেন। জয়া এখানে প্রধান ভূমিকায় ছিলেন, এবং অমিতাভ তার সাথে কাজ করার জন্য “উচ্ছ্বসিত” ছিলেন। তার তারিখের অনুপলব্ধতার কারণে পরবর্তীতে তাকে চলচ্চিত্রে পুনরায় অভিনয় করা সত্ত্বেও, তারা যে কয়েকদিন একসাথে শুটিং করেছিল তার ফলে জীবনে একবারই মিলিত হয়েছিল। অমিতাভ প্রকাশ করেছেন যে তিনি একটি ম্যাগাজিনে জয়ার ছবি দেখেছিলেন এবং তার সাথে দেখা করার আগে “তার খোঁজ নিয়েছিলেন”।









Source link