জন্মদিনের বিশেষ: ক্যাটরিনা কাইফ বছরের পর বছর ধরে আমাদের দেওয়া সেরা নৃত্য সংখ্যাগুলির রাউন্ডআপ

55


যেটি ক্যাটরিনা কাইফকে একটি সত্যবাদী তারকা করে তোলে তা হল কঠোর পরিশ্রমের প্রতি তার অদম্য প্রতিশ্রুতি। এটিকে তার গানগুলি যে কোনও নির্দিষ্ট সময়ে চূড়ান্ত চার্টবাস্টার হওয়ার অন্যতম প্রধান কারণ হিসাবে বিবেচনা করা যেতে পারে। একজন ব্যক্তি হিসেবে যিনি ইন্ডাস্ট্রিতে তার পোর্টফোলিওকে স্থিরভাবে গড়ে তুলেছেন, তার সমন্বিত মূর্ছনা-যোগ্য গান এবং মসৃণ চালগুলি যা এর পুরো আভাকে আরও উন্নত করে তা বেশ প্রশংসনীয়। বছরের পর বছর ধরে, এটি ট্রেন্ডিং আইটেম গান হোক যা এক সময় শপথ করার একটি বড় প্রবণতা ছিল – যেখানে তিনি আমাদের আইকনিক দিয়েছেন শীলা কি জাওয়ানি তিস মার খান বা থেকে চিকনি চামেলি অগ্নিপথ, বা প্রাণময় থেকে পশমিনা ফিতুর থেকে যেখানে প্রতিটি পদক্ষেপ ছিল কবিতার মতো।

পা-ট্যাপিং সংখ্যা থেকে মাশাল্লাহ এক থা টাইগার থেকে ধুম 3-তে কমলি পর্যন্ত যেখানে তিনি প্রমাণ করেছেন যে তিনি সত্যিই বলিউডের দুর্দান্ত নৃত্য সংখ্যার অবিসংবাদিত রানী। কালা চশমা বার বার দেখা থেকে প্রতিটি রেডিও স্টেশনে শোনা গেছে, রেকর্ড ভাঙছে এবং ক্যাটরিনা তার অ্যাবস ফ্লান্ট করছে যখন সে সিদ্ধার্থ মালহোত্রার সাথে তার পদক্ষেপগুলি মেলাচ্ছে। তার হিট নৃত্য সংখ্যার ভাণ্ডারটি নরম বীট থেকে উচ্চ-অকটেন পর্যন্ত রয়েছে – প্রতিবার উত্সাহী অনুরাগীদের সাথে একটি ছন্দে আঘাত করে। তার জন্মদিনে, এখানে তার অবিশ্বাস্য নৃত্য চালনার সাথে বছরের পর বছর ধরে তার দেওয়া সমস্ত চিত্তাকর্ষক পারফরম্যান্সের একটি রাউন্ডআপ রয়েছে, যে নমনীয়তার সাথে সে পরিপূর্ণতার প্রতিটি ধাপ শেষ করে।

একবার দেখুন:

1) ধুম 3 : কমলি গান

ফুট-ট্যাপিং নম্বরটি প্রীতম চক্রবর্তীর দ্বারা সুরক্ষিত এবং সুনিধি চৌহান গেয়েছিলেন। ধুম 3 বৈশিষ্ট্যযুক্ত ক্যাটরিনা কাইফ এবং আমির খান এবং এটি মুক্তির সময় একটি ট্রেন্ডিং গান ছিল।

2) অগ্নিপথ – চিকনি চামেলি

শ্রেয়া ঘোষাল এই আইকনিক আইটেম গানটির জন্য সেরা প্লেব্যাক গায়কের পুরস্কার (মহিলা) জিতেছিলেন। ক্যাটরিনা কাইফ বরাবরের মত তার নাচ চালিত. গানটি অগ্নিপথ ছবির। গানটির সুর করেছেন অতুল গোগাভলে এবং অজয় ​​গোগাভেলে।

3) তিস মার খান – শীলা কি জাওয়ানি

তার প্রথম এবং ক্যাটরিনা নিশ্চিতভাবে ওমফ ফ্যাক্টর উত্থাপন করেছে। এটা ফিল্ম থেকে ছিল তিস মার খান যেটিতে তাকে অক্ষয় কুমারের সাথে দেখা গেছে, ফারাহ খান পরিচালিত। সুরকার ছিলেন বিশাল ও শেখর।

4) বার বার দেখা – কালা চশমা

কালা চশমা সর্বকালের সেরা চার্টবাস্টারদের একজন ছিল। নেহা কক্কর এবং বাদশার মতো শিল্পীদের বোর্ডে আসার সাথে, ক্যাটরিনা কাইফ এবং সিদ্ধার্থ মালহোত্রার মধ্যে ঝলমলে রসায়ন – এই গানটি একটি বিশাল হিট হয়েছিল।

5) এক থা টাইগার – মাশাল্লাহ

দ্য মাশাল্লাহ হিট নম্বরটি সালমান খান এবং ক্যাটরিনা কাইফের উপর চিত্রিত হয়েছিল যা এটিকে আরও উত্তেজনাপূর্ণ করে তুলেছিল। কণ্ঠ দিয়েছেন ওয়াজিদ আলী এবং শ্রেয়া ঘোষাল এবং এটি সুর করেছেন ওয়াজিদ-সাজিদ।

6) ফ্যান্টম – আফগান জালেবি

তাপমাত্রা বাড়াচ্ছেন ক্যাটরিনা কাইফ আর কীভাবে! ছবিতে সাইফ আলী খানও ছিলেন। কণ্ঠ দিয়েছেন আসরার এবং সুর করেছেন প্রীতম চক্রবর্তী।

7) ফিতুর – পশমিনা

সিনেমার এই প্রাণময় গানে ক্যাটরিনা কাইফকে কবিতার মতো দেখাচ্ছিল ফিতুর. মহিলা কণ্ঠের জন্য অমিত ত্রিবেদী এবং কোমাইল শায়ানের সুরে সুরে সুরে নাচছেন।

8) জব তক হ্যায় জান – ইশক শাভা

এই সেক্সি নম্বরের জন্য শাহরুখ খানের সাথে ক্যাটরিনা কাইফ যোগদান করেছিলেন ভক্তদের কাছে তাত্ক্ষণিক হিট। কিংবদন্তি এ আর রহমান এটি রচনা করেছিলেন এবং কণ্ঠ দিয়েছেন শিল্পা রাও এবং রাঘব।

9) রেস – জারা জারা টাচ মি

সাইফ আলি খান এবং ক্যাটরিনা কাইফের মধ্যে ঘাতক রসায়ন এবং প্রীতম চক্রবর্তীর একটি গানের রচনা। ক্যাটরিনার কণ্ঠস্বরগুলি অসাধারণ প্রতিভাবান মোনালি ঠাকুর দ্বারা গেয়েছিলেন এবং এতে একটি সূক্ষ্ম রসাত্মক ভাব ছিল।

10) শূন্য – হুসন পারচম

ক্যাটরিনা ছবিতে একজন অভিনেত্রীর ভূমিকায় অভিনয় করেছিলেন এবং নিশ্চিতভাবেই একজন গ্ল্যামারাস। হুসন পারচম বেশ হিট সংখ্যা ছিল – অজয়-অতুল দ্বারা রচিত এবং ভূমি ত্রিবেদী এবং রাজা কুমারী গেয়েছিলেন। Bosco Martis দ্বারা নৃত্য কোরিওগ্রাফি আরো উন্নীত.

ক্যাটরিনা কাইফ সবসময়ই তার ঘাতক নাচের মুভ এবং হিট গানের মাধ্যমে আমাদের বিনোদন দিতে পরিচালিত, তার জন্মদিনে, এখানে তাদের জন্য একটি টোস্ট তুলে ধরা হচ্ছে এবং আরও কিছু আশা করছি!





Source link