জনি ডেপ মানহানির মামলা জিতেছেন, অ্যাম্বার হার্ড $15 মিলিয়ন ক্ষতিপূরণ দিতে হবে

15


জনি ডেপের প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলার চূড়ান্ত রায় বেরিয়েছে – জনি ডেপ অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মামলা জিতেছেন। বুধবার, একটি ভার্জিনিয়া জুরি রায় দিয়েছে যে হার্ড 2018 সালে প্রকাশিত একটি অপ-এডিতে ডেপকে মানহানি করার জন্য দোষী। হলিউড তারকাদের মধ্যে দীর্ঘ টানা আইনি লড়াইয়ের পর এই রায় আসে। ছয় সপ্তাহের বিচারে উভয় পক্ষের কিছু জঘন্য প্রমাণ ও সাক্ষ্য পাওয়া গেছে।

একাধিক প্রতিবেদন অনুসারে, জনি ডেপকে $15 মিলিয়ন – $10 মিলিয়ন ক্ষতিপূরণমূলক ক্ষতি এবং $5 মিলিয়ন শাস্তিমূলক ক্ষতিপূরণ দেওয়া হয়েছে। অন্যদিকে, অ্যাম্বার হার্ডকে জুরি দ্বারা ক্ষতিপূরণমূলক ক্ষতিপূরণ হিসাবে $2 মিলিয়ন পুরস্কার দেওয়া হয়েছিল। বিচারের পর তিন দিনের মধ্যে পাঁচজন পুরুষ ও দুজন নারীর সমন্বয়ে গঠিত জুরি এই সিদ্ধান্ত নিয়েছে বলে জানা গেছে।

জনি ডেপ ওয়াশিংটন পোস্টে তার অপ-এডের পরে অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে $50 মিলিয়নের জন্য মামলা করেছিলেন যেখানে তিনি অভিযোগ করেছিলেন যে তিনি গার্হস্থ্য নির্যাতনের শিকার হয়েছেন। যদিও নিবন্ধে পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান তারকার নাম ছিল না, অভিনেতা দাবি করেছেন যে তিনি হার্ডের অভিযোগের কারণে একটি আসন্ন পাইরেটস মুভি এবং ফ্যান্টাস্টিক বিস্টস ফ্র্যাঞ্চাইজি সহ ভূমিকা হারিয়েছেন। অ্যাম্বার হার্ড 100 মিলিয়ন ডলারের জন্য দাবি করেছিলেন যে ডেপের আইনজীবী তার অভিযোগগুলিকে “প্রতারণা” বলে অভিহিত করে তার মানহানি করেছেন।

জনি ডেপ

উচ্চ প্রচারিত বিচারের মাধ্যমে, হলিউড তারকারা বেশ কয়েকটি দাবি করেছিলেন। অ্যাম্বার অভিযোগ করেছেন যে জনি তাদের বিয়ের সময় কয়েক বছর ধরে তাকে শারীরিক ও যৌন নির্যাতন করেছিল। জুরিরা প্রাক্তন দম্পতির মারামারির রেকর্ডিং, গ্রাফিক ছবি এবং তারকারা অবস্থান নেওয়ার সময় মর্মান্তিক সাক্ষ্য নিয়েছিলেন। যাইহোক, ডেপ বজায় রেখেছিলেন যে তিনি কখনও হার্ড বা কোনও মহিলাকে আঘাত করেননি এবং হার্ড পালাক্রমে আপত্তিজনক ছিল।





Source link