জনি ডেপ বনাম অ্যাম্বার হার্ড মানহানির বিচারের সাথে যুক্ত মূল ব্যক্তিরা

39


বুধবার, সাত জনের জুরি সর্বসম্মতিক্রমে অভিনেতা জনি ডেপের পক্ষে তার প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলায় রায় দিয়েছেন।

জনি ডেপ এবং অ্যাম্বার হার্ডের সম্পর্ক এক দশক আগে শুরু হয়েছিল এবং এটি একটি বিষাক্ত বিয়েতে পরিণত হয়েছে বলে মনে হচ্ছে। 2016 সালে এই দম্পতির বিবাহবিচ্ছেদ হয়। তারা 2018 সালে ওয়াশিংটন পোস্টের জন্য অ্যাম্বার হার্ড লিখেছিলেন একটি অপ-এডের জন্য আদালতে গিয়েছিলেন যেখানে তিনি ডেপের নাম না নিয়ে ঘরোয়া সহিংসতা থেকে বেঁচে থাকার বর্ণনা করেছিলেন।

জনি ডেপ ৫০ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ চেয়ে মামলা করেছেন। জুরি সর্বসম্মতিক্রমে নির্ধারণ করেছিল যে ডেপের বিরুদ্ধে হার্ডের অভিযোগ প্রমাণিত হতে পারে না এবং তিনি জানতেন যে তার 2018 প্রবন্ধ প্রকাশ করার সময় তার অপব্যবহারের দাবিগুলি মিথ্যা ছিল। তিনি যখন তার অপ-এড লেখেন, তখন জুরি অনুসারে হার্ড বিদ্বেষপূর্ণ আচরণ করেছিলেন। তার মানহানির মামলায়, একটি জুরি ডেপকে $10 মিলিয়ন ক্ষতিপূরণমূলক ক্ষতি এবং $5 মিলিয়ন শাস্তিমূলক ক্ষতিপূরণ প্রদান করে।

হের্ড $100 মিলিয়নের জন্য পাল্টা মামলা করেছিলেন, দাবি করেছিলেন যে তিনি আত্মরক্ষায় বা তার ছোট বোনকে রক্ষা করার জন্য ডেপের সাথে হিংসাত্মক ছিলেন। ডেপের প্রাক্তন অ্যাটর্নি অ্যাডাম ওয়াল্ডম্যানের 2020 সালে ডেইলি মেইলে দেওয়া তিনটি বিবৃতিকে কেন্দ্র করে হার্ডের পাল্টা মামলা, যেখানে তিনি হের্ডের অপব্যবহারের অভিযোগকে “প্রতারণা” বলে অভিহিত করেছিলেন।

জুরি সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত নিয়েছে যে হার্ড ডেপকে মানহানি করেছেন এবং শাস্তিমূলক এবং ক্ষতিপূরণমূলক ক্ষতির জন্য তাকে $5 মিলিয়ন পুরস্কার দিয়েছেন। তার পাল্টা দাবিতে, জুরি হার্ডকে $2 মিলিয়ন ক্ষতিপূরণমূলক ক্ষতিপূরণ দেয় কিন্তু কোনো শাস্তিমূলক ক্ষতি নেই।

যেহেতু মানহানির মামলাটি আপাতদৃষ্টিতে শেষ হচ্ছে, এখানে এই মামলার সাথে জড়িত মূল ব্যক্তিরা রয়েছে:








1/9




জনি ডেপ

জনি ডেপ

জনি ডেপ

জনি ডেপ

জনি ডেপ

জনি ডেপ

জনি ডেপ

জনি ডেপ

আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

আপনার জন্য প্রস্তাবিত

AJAX-লোডারপরবর্তী নিবন্ধ লোড হচ্ছে…





Source link