জনি ডেপ তার সমস্ত ভক্তদের সমর্থনের জন্য ধন্যবাদ জানিয়ে একটি ভিডিও শেয়ার করেছেন

39


জনি ডেপ এবং অ্যাম্বার হার্ডের মধ্যে বিচার সম্প্রতি শেষ হয়েছে কারণ ভার্জিনিয়ার দেওয়ানি আদালত ডেপের পক্ষে রায় দিয়েছে৷ এটাও স্পষ্ট হয়ে গেছে যে জনি ডেপ জনমতের দরবারে জয়ী হয়েছেন কারণ সারা বিশ্বের ভক্তরা অভিনেতার সমর্থনে রয়েছেন। অন্যদিকে, এটি ভবিষ্যদ্বাণী করা হচ্ছে যে অ্যাম্বার হার্ড দেউলিয়া হয়ে যেতে পারে এবং তার ক্যারিয়ারও নিম্নগামী সর্পিল হতে পারে।

জনির সমর্থকরা অভিনেতাকে ভালবাসার বর্ষণ করেছিল কারণ তারা আদালতের বাইরে বড় পোস্টার এবং ফুল নিয়ে অপেক্ষা করবে এবং তাকে উল্লাস করবে। টিকটোকে ডেপের একটি বিশাল ফ্যান ফলোও ছিল। তার জয়ের পর, ডেপ একটি TikTok অ্যাকাউন্ট তৈরি করেছেন যার মাধ্যমে তিনি তার সমস্ত ভক্তদের ধন্যবাদ জানিয়েছেন।

অভিনেতা একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তাকে আদালতের বাইরে তার ভক্তদের কাছে দোলা দিতে দেখা যায়। ভিডিওর ক্লিপগুলি তাকে জেফ বেকের সাথে যুক্তরাজ্যে একটি কনসার্টে অভিনয় করতে দেখায়। তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন, “আমার সবথেকে মূল্যবান, অনুগত এবং অটল সমর্থকদের জন্য। আমরা সব জায়গায় একসাথে ছিলাম, আমরা একসাথে সবকিছু দেখেছি। আমরা একই রাস্তায় একসাথে হেঁটেছি। আমরা একসাথে সঠিক কাজটি করেছি, কারণ আপনি যত্ন করেছেন। “


জনি আরও উল্লেখ করেছেন যে তিনি এবং তার ভক্তরা এখন এগিয়ে যাবেন। তিনি বলেছিলেন, “এবং এখন, আমরা সবাই একসাথে এগিয়ে যাব। আপনি, বরাবরের মতো, আমার নিয়োগকর্তা এবং আবারও আমি আপনাকে ধন্যবাদ বলার কোন উপায় নেই, শুধু ধন্যবাদ জানানো ছাড়া। তাই, আপনাকে ধন্যবাদ। আমার ভালবাসা এবং শ্রদ্ধা, জেডি।”

জনি ডেপ একটি ভিডিও শেয়ার করেছেন






Source link