জনি ডেপ কি পরবর্তী পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান মুভিতে ফিরতে চলেছেন? আমরা যা জানি তা এখানে:

14


জনি ডেপ এবং অ্যাম্বার হার্ডের মানহানির মামলার বিচার শুরু হওয়ার পর থেকে, ডেপ দাবি করে আসছেন যে তার আইনি ঝামেলার কারণে তাকে প্রধান ভূমিকা নিতে হয়েছে, যার মধ্যে রয়েছে তার দীর্ঘকাল ধরে থাকা ক্যারিবিয়ান পাইরেটস-এ ক্যাপ্টেন জ্যাক স্প্যারো হিসেবে। এখন, মানহানির মামলার রায় ঘোষণা করায়, একজন প্রাক্তন স্টুডিও নির্বাহী ভবিষ্যদ্বাণী করেছেন যে ডেপ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী ছবিতে ফিরে আসতে পারেন।

পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান 6-এর মাধ্যমে জনি ডেপ বড় পর্দায় ফিরে আসবেন ঘিরে জল্পনা-কল্পনা চলছে, যা কিছুক্ষণ ধরেই চলছে। পিপল-এর ​​সাম্প্রতিক প্রতিবেদন অনুসারে, প্রাক্তন স্টুডিও নির্বাহী বলেছেন, “আমি সম্পূর্ণরূপে রায়ের পরে বিশ্বাস করি যে জলদস্যুরা জনির সাথে ক্যাপ্টেন জ্যাক বোর্ডে ফিরে আসার জন্য পুনরায় বুট করার জন্য প্রাথমিকভাবে প্রযোজ্য।”

এক্সিকিউটিভ যোগ করেছেন, “ডিজনি সংস্কৃতিতে গভীরভাবে এমবেড করা একটি প্রিয় চরিত্রের জন্য বক্স-অফিস ধন রয়েছে।”

বলা হচ্ছে, অভিনেতা তার চরিত্রে পুনরায় অভিনয় করবেন কিনা তা বলার অপেক্ষা রাখে না। বিচার চলাকালীন, জনি ডেপ বজায় রেখেছিলেন যে কিছুই তাকে ফ্র্যাঞ্চাইজিতে ফিরে আসতে দেবে না।

জনি ডেপ জনি ডেপ

এদিকে, ডোয়াইন জনসন জনি ডেপের পরিবর্তে ক্যাপ্টেন জ্যাক স্প্যারোর ভূমিকায় অবতীর্ণ হওয়ার খবরও উঠে এসেছে। খবরটি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের মধ্যে বিতর্কের জন্ম দিয়েছে। জনি ডেপ এর আগে ফ্যান্টাস্টিক বিস্টস ফ্র্যাঞ্চাইজিতে ম্যাডস মিকেলসেন দ্বারা প্রতিস্থাপিত হয়েছিল, যিনি গ্রিন্ডেলওয়াল্ডের ভূমিকায় অভিনয় করেছিলেন।

মানহানির মামলার রায়ের পর, জনি ডেপকে $15 মিলিয়ন এবং অ্যাম্বার হার্ডকে $2 মিলিয়ন পুরস্কার দেওয়া হয়েছিল।





Source link