জনি ডেপ অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে ট্রায়াল জয়ের পর ভারতীয় ডিনারে 46 লাখ রুপি খরচ করেছেন

30


অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মানহানির মামলার বিচারের পর জনি ডেপ উচ্ছ্বসিত বলে মনে হচ্ছে। সপ্তাহান্তে, অভিনেতা তার বন্ধুদের সাথে একটি উদযাপনমূলক ভারতীয় ডিনারে একত্রিত হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। যুক্তরাজ্যের বার্মিংহামের একটি ভারতীয় রেস্তোরাঁয় তাকে ক্লিক করা হয়েছিল বলে জানা গেছে।

একাধিক প্রতিবেদন অনুসারে, জনি ডেপ বারাণসী বুক করেছিলেন, একটি জনপ্রিয় ভারতীয় রেস্তোরাঁ এবং তার সফরের আগে স্থানটি সুরক্ষিত ছিল। রাতের খাবারের জন্য খরচ হয়েছে 46.62 লাখ টাকা ($60,000)। মেনুতে কি ছিল? নৈশভোজে, অভিনেতা এবং তার অতিথিরা ভাতের সাথে চিকেন টিক্কা মসলা, সিখ কাবাব, রাজা চিংড়ি, ভেড়ার তরকারি এবং নানের মতো ভারতীয় খাবারে লিপ্ত হন। উপস্থিতদের মধ্যে ছিলেন ডেপের বন্ধু এবং সঙ্গীতশিল্পী জেফ বেক। রেস্তোরাঁটির অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ ডেপের কর্মীদের সাথে ছবি তোলার ছবি শেয়ার করেছে।

এটি এখানে দেখুন:





পোস্টের প্রতিবেদন অনুসারে, রেস্টুরেন্টের অপারেশন ডিরেক্টর, মোহাম্মদ হুসেন প্রকাশ করেছেন যে তারা রবিবার জনি ডেপের সফরের আগে একটি কল পেয়েছেন। তিনি বলেন, “আমি হতবাক হয়ে গিয়েছিলাম, এবং প্রথমে, আমি ভেবেছিলাম এটি একটি রসিকতা হতে পারে৷ কিন্তু তারপরে তার নিরাপত্তা দল এসে রেস্তোঁরাটি পরীক্ষা করে, এবং আমরা তাদের পুরো জায়গাটি দিতে দিয়েছিলাম কারণ আমরা উদ্বিগ্ন ছিলাম যে তিনি বিরক্ত হতে পারেন৷ অন্যান্য ডিনারদের দ্বারা।”

জনি ডেপ

জনি ডেপকে ভার্জিনিয়া জুরি দ্বারা $15 মিলিয়ন পুরস্কৃত করা হয়েছিল। দ্য পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান তারকা প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের মানহানি দাবি করে $50 মিলিয়নের জন্য মামলা করেছেন। হেড 100 মিলিয়ন ডলারের জন্য পাল্টা মামলা করেছিল এবং তাকে 2 মিলিয়ন ডলার প্রদান করা হয়েছিল। রায় ঘোষণার পর, ডেপ তার ভক্তদের কাছ থেকে প্রচুর সমর্থন অর্জন করেছিলেন। তার জয়ের পর থেকে, তিনি সারপ্রাইজ মিউজিক গিগ সহ বেশ কয়েকটি জনসাধারণের উপস্থিতি করছেন। অভিনেতা দীর্ঘ টানা আইনি লড়াইয়ের পরে অভিনয়ে প্রত্যাবর্তনের দিকেও নজর রাখছেন।





Source link