গুডলাক জেরি ট্রেলার জাহ্নবী কাপুরের সাথে একটি মজার যাত্রার প্রতিশ্রুতি দিয়েছে; আরো জানতে পড়ুন

34


গুডলাক জেরির ট্রেলার লঞ্চের সাথে – জাহ্নবী কাপুর আবারও তার পছন্দের স্ক্রিপ্ট নিয়ে স্কেল করছে বলে মনে হচ্ছে। হাস্যরস এবং ক্রাইম থ্রিলারের একটি আকর্ষণীয় মিশ্রণের মতো যা দেখায়, এটি এমন একটি ফিল্ম হিসাবেও পরিণত হয় যেখানে জাহ্নবী আবার তার বহুমুখী দিকটি ব্যবহার করতে পারেন৷

যারা জানেন না তাদের কাছে গুডলাক জেরি হল তামিল ছবি কোলামাভু কোকিলার হিন্দি রিমেক৷ চলচ্চিত্রটি একটি নিরীহ মেয়েকে ঘিরে আবর্তিত হয়, যে প্রতিকূলতার মুখে অবৈধ কোকেন চোরাচালানের দিকে টেনে নেয়। জাহ্নবী কাপুর ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন, তিনি ফিল্মের প্রথম ফ্রেম থেকেই দর্শকদের ক্যাপচার করতে পরিচালনা করেন যেখানে তাকে একটি চাকরি খুঁজতে দেখা যায় কারণ তার মায়ের চিকিৎসার জন্য তার অর্থের প্রয়োজন, যিনি অসুস্থ। ট্রেলারটিতে রোমাঞ্চের পাশাপাশি হাস্যরসের একটি ভাল মিশ্রণ রয়েছে কারণ জাহ্নবী এটিকে সমস্ত খাঁটি দেখায়, এমন একটি মেয়ে যে তার অসুস্থ মাকে পুনরুদ্ধার করতে সাহায্য করার জন্য কিছু করতে পারে। এটি অর্জনের পথে তিনি যে মোচড়ের মুখোমুখি হন, সেটিই এটিকে একটি উত্তেজনাপূর্ণ ঘড়ি হিসাবে যোগ্যতা অর্জন করে। একটি উপযুক্ত চাকরি খুঁজে না পেয়ে সে মাদকের জঘন্য জগতে আকৃষ্ট হয় কারণ তাকে নেভিগেট করতে এবং প্রবাহের সাথে যেতে দেখা যায়।


ছবিটিতে দীপক ডোবরিয়াল, নীরজ সুদ, মিতা বশিষ্ট, এবং সুশান্ত সিংও রয়েছে এবং এটি OTT-তে 29শে জুলাই, 2022-এ মুক্তি পাওয়ার কথা রয়েছে।

গুডলাক জেরি

আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন





Source link