গায়ক সিধু মুজওয়ালার অপ্রকাশিত কাজ ফাঁস না করার জন্য প্রযোজকদের সতর্ক করেছেন গিপ্পি গ্রেওয়াল

28


পাঞ্জাবি গায়ক গিপ্পি গ্রেওয়াল তার ইনস্টাগ্রামে একটি নোট শেয়ার করেছেন, যেখানে তিনি সঙ্গীত প্রযোজকদের গায়ক সিধু মুসেওয়ালার অপ্রকাশিত কাজ ফাঁস না করার জন্য অনুরোধ করেছেন। তিনি উল্লেখ করেছেন যে কোনও অপ্রকাশিত ট্র্যাক বা বিষয়বস্তু সিধু মুসেওয়ালার বাবার কাছে হস্তান্তর করা উচিত। সম্প্রতি পাঞ্জাবের মানসা জেলায় খুন হয়েছেন সিধু মুসওয়ালা।

তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে নোটটি ভাগ করে, গ্রেওয়াল সিধুর কাজ ফাঁস করে এমন যে কারও বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার হুমকি দিয়েছেন। নোটে উল্লেখ করা হয়েছে, “আমরা সিধু অতীতে যে সমস্ত সঙ্গীত প্রযোজকদের সাথে কাজ করেছেন তাদের অনুরোধ করছি, তার সমাপ্ত/অসমাপ্ত ট্র্যাকগুলি প্রকাশ বা শেয়ার করা থেকে বিরত থাকুন। যদি তার কাজ ফাঁস হয়ে যায়, আমরা জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব। অনুগ্রহ করে হস্তান্তর করুন। ৮ই জুন সিধুর ভোগের পর তার বাবার কাছে সমস্ত বিষয়বস্তু।”

গ্রেওয়াল আরও যোগ করেছেন যে মুসেওয়ালার পরিবারের সদস্যরা এবং বন্ধুরা তার কোনও কাজ সঙ্গীত প্রযোজকদের সাথে শেয়ার করবেন না। তিনি লিখেছেন, “এছাড়াও, যদি তার বর্ধিত পরিবার বা বন্ধুদের কেউ তার কাজের জন্য তার সঙ্গীত প্রযোজকদের সাথে যোগাযোগ করে, দয়া করে কিছু শেয়ার করবেন না। তার বাবাই একমাত্র যাকে সবকিছু ঠিক করতে হবে।

মঙ্গলবার সিধুকে দাহ করা হয়েছিল কারণ হাজার হাজার শোকার্ত মানুষ তাদের শ্রদ্ধা জানাতে জড়ো হয়েছিল। এ ঘটনায় জড়িত কানাডা প্রবাসী গ্যাংস্টার গোল্ডি ব্রারকে গ্রেফতার করেছে পুলিশ। একটি শীর্ষস্থানীয় প্রকাশনাও অভিযোগ করেছে যে কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই হত্যার দায় স্বীকার করেছে।

সতর্ক করলেন গিপ্পি গ্রেওয়াল





Source link