গায়ক কে কে মারা গেলেন; অক্ষয় কুমার, ভিকি কৌশল এবং অন্যরা শোক প্রকাশ করেছেন

38


গায়ক-গীতিকার কৃষ্ণকুমার কুন্নাথ, যিনি কে কে নামে পরিচিত, গতকাল কলকাতায় একটি কনসার্টের পরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। তাকে দ্রুত সিএমআরআই হাসপাতালে নিয়ে যাওয়া হয় যেখানে তাকে মৃত ঘোষণা করা হয় বলে জানা গেছে। KK-এর বয়স মাত্র 53। প্রয়াত গায়ক তার ইয়ারন এবং পেয়ার কে পাল গানের জন্য সবচেয়ে বেশি পরিচিত ছিলেন অসংখ্য হিট – গান যা একাধিক প্রজন্মের সাথে জুড়েছিল। তার মৃত্যু সংবাদ জাতিকে শোকাহত করেছে বললে অবমূল্যায়ন হবে। তার ক্ষতি তার প্রিয়জন এবং বিনোদন শিল্প গভীরভাবে অনুভব করেছে।

বিধ্বস্ত ভক্ত এবং সেলিব্রিটিদের কাছ থেকে সমবেদনা বর্ষিত হয়েছে যারা তাদের শ্রদ্ধা জানাতে সোশ্যাল মিডিয়ায় গিয়েছিলেন। প্রয়াত গায়কের জন্য যারা আন্তরিক নোট শেয়ার করছেন তাদের মধ্যে রয়েছেন অভিনেতা অক্ষয় কুমার, করণ জোহর, ভিকি কৌশল, রাজকুমার রাও, বরুণ ধাওয়ান, সারা আলি খান এবং অন্যান্যরা। এদিকে, সংগীতশিল্পী বিশাল দাদলানি, প্রীতম এবং আরও অনেকে তাদের দুঃখ প্রকাশ করেছেন।

অক্ষয় কুমার লিখেছেন, “কে কে-এর মর্মান্তিক মৃত্যুর খবর জেনে অত্যন্ত দুঃখ ও মর্মাহত। কী ক্ষতি! ওম শান্তি”। করণ জোহর টুইট করেছেন, “এমন অবিশ্বাস্য প্রতিভার আকস্মিক মৃত্যুতে হৃদয় বিদারক খবর…. আরআইপি কেকে… বিনোদন জগত আজ একজন সত্যিকারের শিল্পীকে হারিয়েছে…ওম শান্তি।”

এখানে KK এর জন্য কিছু শোক প্রকাশ করা হয়েছে:








1/13




গায়ক কে কে গায়ক কে.কে

গায়ক কে কে গায়ক কে.কে

গায়ক কে কে গায়ক কে.কে

গায়ক কে.কে

গায়ক কে.কে

গায়ক কে.কে

গায়ক কে.কে

গায়ক কে.কে

গায়ক কে.কে

গায়ক কে.কে

গায়ক কে.কে

গায়ক কে কে গায়ক কে.কে

আমাদের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

আপনার জন্য প্রস্তাবিত

AJAX-লোডারপরবর্তী নিবন্ধ লোড হচ্ছে…





Source link