খুশি, নার্ভাস, উত্তেজিত, আতঙ্কিত: বাবা হওয়ার বিষয়ে রণবীর কাপুর

16


রণবীর কাপুর এবং আলিয়া ভাটের এই বছর আনন্দ করার এবং উদযাপন করার যথেষ্ট কারণ রয়েছে। তাদের বিয়ে থেকে শুরু করে একসঙ্গে তাদের প্রথম ছবি, ব্রহ্মাস্ত্র, অবশেষে মুক্তি পাচ্ছে এবং এখন তাদের প্রথম সন্তানকে স্বাগত জানানোর খবর। গত মাসে আলিয়া ভাট যখন তার গর্ভধারণের ঘোষণা দিয়েছিলেন তখন ইন্টারনেটে ঝড় তুলেছিল।

রণবীর কাপুর যিনি বর্তমানে শামশেরার প্রচারে ব্যস্ত রয়েছেন তিনি বিস্তারিতভাবে বলেছেন যে তিনি বাবা হিসাবে তার সন্তানের কাছাকাছি থাকতে চান এবং আলিয়ার সাথে তার দায়িত্ব পালন করতে চান।

তিনি বলেছিলেন, “আলিয়া এবং আমি এখন কিছু সময়ের জন্য এটি নিয়ে কথা বলছি, আমরা কীভাবে আমাদের দায়িত্ব ভাগ করে নিচ্ছি এবং কীভাবে আমরা আমাদের সময় ভাগ করতে যাচ্ছি। আমরা এমন একটি প্রজন্মে বড় হয়েছি যেখানে আমাদের বাবারা কাজ নিয়ে বেশ ব্যস্ত ছিলেন এবং আমাদের আশেপাশে ছিলেন না, তাই কমবেশি আমরা আমাদের মায়ের দ্বারা লালিত-পালিত হয়েছি, তাই আমরা আমাদের মায়েদের কাছাকাছি ছিলাম। আমি আমার বাচ্চাদের সাথে আলাদা গতিশীল হতে চাই, আমি চাই তারাও আমার কাছাকাছি থাকুক।”

ঘোষণার পর থেকেই তিনি বিভিন্ন ধরনের আবেগ অনুভব করছেন, একই সাথে তিনি উল্লেখ করেছেন, “আমি খুব খুশি, উত্তেজিত এবং নার্ভাসও। আমি আতঙ্কিতও। কিন্তু আমি খুবই কৃতজ্ঞ। আমি বিন্দুর প্রতি কৃতজ্ঞ। যে আমি আমার জীবনে কখনও সেই আবেগ অনুভব করিনি। আমি বিভিন্ন আবেগ অনুভব করেছি। কিন্তু এটি এমন একটি আবেগ যা আপনার হৃদয়কে সম্পূর্ণরূপে পূর্ণ করে।”

রণবীর আলিয়া এক্সক্লুসিভ

এদিকে, আলিয়া ভাট সবেমাত্র তার হলিউড ডেবিউ হার্ট অফ স্টোন এর জন্য ইউরোপে গ্যাল গ্যাডট এবং জেমি ডরনানের সাথে তার শুটিং শেষ করেছেন এবং গত সন্ধ্যায় মুম্বাইতে ফিরে এসে ক্লিক করেছেন।

রণবীর এই বলে শেষ করেছেন, “এখন তিনি দুই মাস পর ফিরে এসেছেন। আমাদের অনেক কথা বলা এবং পরিকল্পনা করা হয়েছে এবং আমরা প্রতিদিন ফোনে থাকছি। ভবিষ্যতের স্বপ্ন দেখছি কিন্তু যেদিন এটি ঘটে, আমি জানি না এটি কতটা হয়েছে। হতে যাচ্ছে। কিন্তু আমি শুধু উত্তেজিত।”





Source link