কে কে-এর মেয়ে তামারা প্রয়াত গায়কের অন্ত্যেষ্টিক্রিয়া সম্পর্কে বিশদ শেয়ার করেছেন৷ বলে, তোমাকে চিরকাল ভালোবাসি বাবা

35


গায়ক কে কে মারা গেলেন 31 মে কলকাতায় একটি কনসার্টে পারফর্ম করার পর। সঙ্গীতশিল্পী হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন এবং সেই সন্ধ্যার পরে তার হোটেলের ঘরে ভেঙে পড়েছিলেন বলে জানা গেছে। দ্রুত হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করা হয়। আজ মুম্বাইয়ে তার শেষকৃত্য অনুষ্ঠিত হবে। তার মেয়ে তামারা এখন তার অন্ত্যেষ্টিক্রিয়ার বিবরণ সহ তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি হৃদয়বিদারক পোস্ট শেয়ার করেছেন।

তামারা যিনি একজন সঙ্গীতশিল্পীও, একটি ইনস্টাগ্রাম গল্পে বিশদ ভাগ করেছেন ক্যাপশনে, “তোমাকে চিরকাল ভালোবাসি বাবা”। KK এর অকাল মৃত্যুর খবর তার প্রিয়জন এবং ভক্তদের জন্য শোক হিসাবে এসেছিল। মিউজিক আইকন হারানোয় মানুষ যেমন শোক প্রকাশ করছে, আজ তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে।

কে কে অন্ত্যেষ্টিক্রিয়া।

কে কে মারা যাওয়ার পর, তার অসুস্থ হয়ে পড়ার বেশ কয়েকটি ভিডিও প্রকাশিত হয়েছে। নজরুল মঞ্চ ভেন্যুতে কলেজ উৎসবে পারফর্ম করছিলেন তিনি। কনসার্টটি পরিপূর্ণ ছিল এবং সাম্প্রতিক প্রতিবেদনগুলি প্রকাশ করে যে গায়ক মঞ্চে থাকাকালীন অস্বস্তিতে ছিলেন।

মৃত্যুর সময় KK-এর বয়স ছিল মাত্র 53। তিনি রেখে গেছেন স্মরণীয় ডিসকোগ্রাফি যা হিট গান অন্তর্ভুক্ত করে স্বাধীন অ্যালবাম থেকে সেইসাথে ইয়ারন, পেয়ার কে পাল, এবং আজব সি এর মতো সিনেমার গানগুলি। তিনি স্ত্রী, মেয়ে ও ছেলে রেখে গেছেন। ভারসোভার শ্মশানে তাঁর শেষকৃত্য হবে হরিহরন, অলকা ইয়াগনিক, শ্রেয়া ঘোষাল এবং অন্যরা তাদের শেষ শ্রদ্ধা জানাতে জড়ো হয়েছে।





Source link