কুমার সানু এ বছর মুম্বাইয়ে দুর্গা পূজার আয়োজন করবেন

21


কুমার সানু যিনি 90 এর দশকে তার চার্টের শীর্ষস্থানীয় হিটগুলির জন্য সর্বাধিক পরিচিত তিনি এই বছর মুম্বাইতে একটি দুর্গা পূজার আয়োজন করতে প্রস্তুত৷ সঙ্গীতশিল্পী তার বাংলা ঐতিহ্যের প্রতি শ্রদ্ধা নিবেদন করবেন এবং পূজা জনসাধারণের জন্য উন্মুক্ত থাকবে বলে জানা গেছে।

উত্সব সম্পর্কে খোলামেলা, গায়ক বলেন, “কলকাতায় জন্মগ্রহণ এবং বেড়ে ওঠা, আমরা বাঙালিদের সবচেয়ে শক্তিশালী স্মৃতিটি হল দুর্গাপূজাকে একটি সম্প্রদায় হিসাবে অত্যন্ত উত্সাহ এবং উত্তেজনার সাথে উদযাপন করা। আমি সারা বিশ্বের বিভিন্ন জায়গায় গিয়েছি এবং এখনও আশ্রয় পেয়েছি। কোলকাতায় ছোটবেলায় আমি যেরকম আবেগ অনুভব করতাম, সেইরকম আবেগ অন্য কোথাও অনুভব করিনি। দুর্গাপূজা সবসময়ই আমাদের জন্য একটি অসামান্য ব্যাপার ছিল এবং খুব আনন্দের সাথে উদযাপন করা হয়।”

তিনি যোগ করেছেন, “এই একই আবেগকে শহরের কাছাকাছি আনতে যাকে আমি এখন আমার বাড়ি, মুম্বাই বলে ডাকি, আমি এই বছর আন্ধেরিতে একটি দুর্গা পূজার আয়োজন করার সিদ্ধান্ত নিয়েছি। আমার মতো লোকেরা, যারা কলকাতা থেকে দূরে এবং এর স্বাদ এবং সারাংশ মিস করে। সেখানে যে ধরনের দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে, এই উদযাপন তাদের জন্য। আমি চাই সবাই সেই আবেগগুলোকে আবারও যথাসম্ভব খাঁটি উপায়ে পুনরুজ্জীবিত করুক।”

কুমার সানু 1 থেকে 5 অক্টোবর মুম্বাইয়ের আন্ধেরি এলাকায় দুর্গা পূজার উৎসব করবেন।

কুমার সানু কুমার সানু কুমার সানু





Source link