কুকু কোহলি অরুণা ইরানির সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্কের বিষয়ে মুখ খুললেন

32


ফুল অর কাঁতে পরিচালক কুকু কোহলি সম্প্রতি প্রবীণ বলিউড অভিনেত্রী অরুণা ইরানির সাথে তার বিবাহ বহির্ভূত সম্পর্কের বিষয়ে একটি সাক্ষাত্কারে মুখ খোলেন। এই জুটি পরে 1990 সালে গাঁটছড়া বাঁধেন। ইরানীকে তার পরিবার কতটা গ্রহণ করেছিল সে সম্পর্কেও তিনি স্পষ্টভাবে প্রকাশ করেছিলেন।

ETimes-এর সাথে একটি সাম্প্রতিক কথোপকথনে, অরুণা ইরানি পরিচালকের সাথে তার বিবাহ এবং একটি চলচ্চিত্রের সেটে তার প্রেমে পড়ার বিবরণ প্রকাশ করেছেন। তিনি আরও ভাগ করেছেন যে তিনি জানতেন না যে চলচ্চিত্র নির্মাতা বিবাহিত ছিলেন যখন তারা প্রাথমিকভাবে একত্রিত হয়েছিল। কয়েক মাস আগে তার প্রথম স্ত্রী মারা যাওয়ায় ইরানি তাদের সম্পর্ক নিয়ে প্রকাশ্যে মন্তব্য করার সিদ্ধান্ত নেন।

ETimes-এর সাথে কথা বলার সময়, কুকু একই কথা বলে মন্তব্য করেছিলেন, “দেখো, ইয়ে শাড়ি চিজেন তো হোতি রেহতি হ্যায় হামারে ইন্ডাস্ট্রি মে। আমরা একসাথে কাজ করি, ভাব বিনিময় করি।” তিনি আরও যোগ করেছেন যে তারা প্রথমে লিভ-ইন সম্পর্কে ছিলেন। তার মেয়েরা তাকে মেনে নিচ্ছে কিনা জিজ্ঞেস করা হলে তিনি বলেন, “আইসা কাভি মওকা হি না আয়া।”

একই সাথে দুটি বাড়ি পরিচালনা করা তার পক্ষে সহজ ছিল কিনা তাও প্রশ্ন করা হয়েছিল পরিচালককে। তিনি যোগ করেছেন, “এটি সহজ বা কঠিন নয়; এটি নির্ভর করে আপনি কীভাবে পরিচালনা করবেন।”

অরুণা ইরানিও চলচ্চিত্র নির্মাতার সাথে তার সম্পর্কের কথা খুলেছিলেন। সে বলেছিল,

“এমনকি তিনি আমাকে বলেননি যে তিনি বিবাহিত ছিলেন যখন আমরা দেখা করি এবং এভাবেই আমি তার প্রেমে পড়েছিলাম। তাই আমাদের সম্পর্কের কথা বলা ভাল মনে হয়নি কারণ তিনি ইতিমধ্যেই স্ত্রী এবং কন্যাদের সাথে বিবাহিত। এখন আমি আমি এটা নিয়ে কথা বলছি কারণ তার প্রথম স্ত্রী কয়েক মাস আগে মারা গেছেন।”

কাজের ফ্রন্টে, কুকু কোহলি বলিউড থেকে বিরতি নিয়েছেন। অরুণা ইরানি ছয় দশকেরও বেশি সময় ধরে এই শিল্পের একটি অংশ, এবং টেলিভিশন শিল্পেও একটি জনপ্রিয় নাম।

কুকু কোহলি অরুণা ইরানি





Source link