কার্তিক আরিয়ান বলেছেন যে তিনি ডক্টর স্ট্রেঞ্জ 2 দেখার পর মার্ভেল ইউনিভার্সে যোগ দিতে চান

15


কার্তিক আরিয়ান তার সাম্প্রতিক ছবি ভুল ভুলাইয়া 2-এর সাফল্য থেকে তাজা। যদিও ছবিটি তার আকর্ষণীয় ফিল্মগ্রাফির সবচেয়ে সাম্প্রতিক সংযোজন, অভিনেতা তার দৃষ্টি অন্য সিনেমা বা বরং একটি মুভি ইউনিভার্সের দিকে রেখেছেন। কার্তিক আরিয়ান প্রকাশ করেছেন যে তিনি মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সের অংশ হতে পছন্দ করবেন।

ফিল্মফেয়ারের সাথে একটি সাক্ষাত্কারে, কার্তিক আরিয়ান একটি প্রকল্পের কথা খুলেছিলেন যার অংশ হতে চান। তিনি বলেন, “সম্প্রতি, আমি ডক্টর স্ট্রেঞ্জকে থিয়েটারে দেখেছিলাম, এবং আমি মনে করি, আমি একটি মার্ভেল মহাবিশ্বের অংশ হতে চাই। তারা সত্যিই জাদু তৈরি করতে জানে।”

মার্ভেল, তুমি কি শুনছ?

বেনেডিক্ট কাম্বারব্যাচ, এলিজাবেথ ওলসেন এবং আরও অনেক অভিনীত ডক্টরস স্ট্রেঞ্জ এই বছরের মে মাসে সিনেমায় এসেছে। স্পাইডার-ম্যান: নো ওয়ে হোম-এর মাল্টিভার্স টুকরো টুকরো ইভেন্টের পর স্যাম রাইমির পরিচালনায় উঠে এসেছে। এটি যাদুকরকে অনুসরণ করেছিল যখন সে তার ভুল বানানটির ফলআউট মোকাবেলা করেছিল। ছবিটি তার জাদুকরী দৃশ্যের জন্য প্রশংসিত হয়েছিল এবং এটি ভারতে বক্স অফিসের রেকর্ডও ভেঙে দিয়েছে।

কার্তিক আরিয়ান কার্তিক আরিয়ান

এদিকে, কার্তিক আরিয়ানের শেষ ছবি ভুল ভুলাইয়া 2, 2007 সালের ছবি ভুল ভুলাইয়া-এর আধ্যাত্মিক সিক্যুয়েল যাতে কিয়ারা আদভানি, টাবু, রাজপাল যাদব এবং অন্যান্যরা গত সপ্তাহে সিনেমায় এসেছে। অভিনেতার কাছে ক্যাপ্টেন ইন্ডিয়া, ফ্রেডি এবং শেহজাদা সহ আসন্ন চলচ্চিত্রগুলির একটি প্যাক স্লেট রয়েছে।





Source link