কার্তিক আরিয়ানের দাম বৃদ্ধির গুজবকে ভিত্তিহীন গুজব বলে প্রতিষ্ঠিত করা হয়

15


সোশ্যাল মিডিয়ায় একটি গুজব ছড়িয়েছে যে কার্তিক আরিয়ান ভুল ভুলাইয়া 2 এর সাফল্যের পরে তার পারিশ্রমিক বাড়িয়েছিলেন। এর পরে, প্রযোজক ভূষণ কুমার আরিয়ানের সমর্থনে বেরিয়ে এসে প্রকাশ করেছিলেন যে কেবল অভিযোগগুলিই মিথ্যা নয়, কার্তিকও একজন খুব গ্রাউন্ডেড অভিনেতা যে টাকার পিছনে দৌড়ায় না। ভূষণ কুমার কার্তিকের সাথে ভুল ভুলাইয়া 2 এবং তার আসন্ন সিনেমা শেহজাদা-তে কাজ করেছেন।

ভুল ভুলাইয়া এর তৃতীয় সপ্তাহান্তে 150 কোটি সংগ্রহের দিকে 2 ইঞ্চি হিসাবে, প্রতিবেদনে বলা হয়েছে যে অভিনেতা তার পারিশ্রমিক বাড়িয়েছেন। অভিনেতা তখন সোশ্যাল মিডিয়ায় গিয়ে প্রকাশ করেন যে দাবিগুলি ভিত্তিহীন। গুজবের জবাবে কার্তিক আরিয়ান বলেন, “আমি এটা নিয়ে টুইট করেছি। আমি এখানে বাড়িতে বসে আছি। আমি যদি কিছু অফার পাই, তবেই দাম বাড়ানো যাবে। কিন্তু দাম বৃদ্ধির রিপোর্ট সবকিছুর আগে খবরে পরিণত করে। “


ভূষণ কুমার আরও যোগ করেছেন, “তিনি খুব গ্রাউন্ডেড এইভাবে। প্রত্যেকেরই এটি সম্পর্কে চিন্তা করা উচিত যে আমরা যদি একটি বড় ছবি বানাই তবে এটিতে ব্যয় করা দরকার। তিনি এটি বোঝেন। আমাদের একসঙ্গে আরেকটি ছবি আছে- শেহজাদা। আমি চাই না। বলতে গেলে, কিন্তু শেহজাদার ক্ষেত্রে এমন একটা পরিস্থিতি এসেছে যেখানে তিনি প্রযোজকদের পাশে দাঁড়িয়েছেন। যাতে বোঝা যায় যে তিনি টাকার পেছনে ছুটছেন না, ভালো বিষয়ের পেছনে ছুটছেন।”

কার্তিক আরিয়ান কার্তিক আরিয়ান





Source link