কান 2022-এ দীপিকা পাড়ুকোনের সাফল্যের পিছনের কারণ এখানে

36


কান 2022 একাধিক কারণে আলোচনার একটি ট্রেন্ডিং বিষয় ছিল। বলিউডের এ-লিস্টাররা ফ্রেঞ্চ রিভেরার দিকে যাচ্ছেন, রেড কার্পেটে শুধু গ্ল্যামারাস লুক পরিবেশন করা ছাড়া আলোচনা করার মতো আরও অনেক কিছু ছিল।

দীপিকা পাড়ুকোনের এই বছর কান নিয়ে উচ্ছ্বসিত হওয়ার একটু বেশি বিশেষ কারণ ছিল। তিনি শুধু ভারতের প্রতিনিধিত্ব করেননি, তিনি বিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ চলচ্চিত্র উৎসবে একজন লোভনীয় জুরি সদস্য হিসেবে যোগ দিয়েছিলেন।

সোশ্যাল মিডিয়া তার অত্যাশ্চর্য লাল গালিচা চেহারা এবং অন্যান্য নৈমিত্তিক এবং চটকদার পোশাকের সাথে কানে তার থাকার সময় জুড়ে আলোড়ন তুলেছে।

সম্প্রতি তিনি নিজের এবং তার দলের একটি আনন্দদায়ক বিটিএস স্ন্যাপ শেয়ার করেছেন যেখানে তাদের সবাইকে আনন্দের সাথে পোজ দিতে দেখা যায়। দীপিকাকে তার একটি লুক খেলা দেখা যায় যেখানে তাকে একটি আরামদায়ক সবুজ এবং সাদা পোলকা ডট কো-অর্ডস সেটে স্টাইল করা হয়েছিল। তিনি ছবির ক্যাপশনে লিখেছেন, “একটি দল! আমরা তোমাকে মিস করেছি মা! তুমি জানো তুমি কে!”

দীপিকা পাড়ুকোন

সমস্ত সুখী মুখ দেখে, এটা বলার অপেক্ষা রাখে না যে সমস্ত কঠোর পরিশ্রমের মূল্য পরিশোধ করা হয়েছে এবং দীপিকা পাড়ুকোন সাম্প্রতিক সময়ে সবচেয়ে সারগ্রাহী ফ্যাশন স্টেটমেন্ট পরিবেশন করেছেন।





Source link