করণ জোহর প্রকাশ করেছেন যে রাখি সাওয়ান্ত তার চ্যাট শোতে কথার ক্ষতি করে তাকে ছেড়ে চলে গেছেন

21


করণ জোহর সম্প্রতি তার OTT চ্যাট-শোতে ভিতরের স্কুপ প্রকাশ করেছেন। ETimes-এর সাথে সাম্প্রতিক একটি সাক্ষাত্কারে তিনি বলেছিলেন যে রাখি সাওয়ান্তই তাকে শব্দের ক্ষতি করে ছেড়ে চলে গেছেন।

সাক্ষাত্কারে করণ জোহর তার নতুন সিজন এবং এর সাথে আসা সমস্ত মজার কথা বলেছেন। সাক্ষাত্কারের সময় তাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে শো চলাকালীন তিনি কখনও শব্দ হারিয়েছিলেন কিনা। এর উত্তরে তিনি বলেছিলেন, “আমার মনে আছে রাখি সাওয়ান্ত যখন শোতে ছিলেন, তিনি একের পর এক লাইন দিচ্ছিলেন এবং আমি ছিলাম, ‘হে ঈশ্বর! তিনি আশ্চর্যজনক. সে এই জন্য তৈরি!’ তিনি চমত্কার ছিল. মনে পড়ে তার বিখ্যাত লাইন ‘জো ভগবান না দেতা ও ডাক্তার দে দেতা হ্যায়’। এটি ওয়ান-লাইনারের ইতিহাসে নেমে গেছে। আমার মনে আছে সে তার পায়ে ছিল, একের পর এক এটা দিয়ে যাচ্ছিল।”

তিনি আরও যোগ করেছেন, “এবং অন্য সময় ছিল যখন ইমরান হাশমি তার দ্রুত আগুন দিয়েছিলেন। আপনার যেতে হবে এবং তার দ্রুত আগুন দেখতে হবে, এটি আমার সাতটি ঋতুতে আমি দেখেছি সবচেয়ে সৎ দ্রুত আগুন। তিনি আশ্চর্যজনকভাবে সৎ, নিরস্ত্র এবং প্রতিক্রিয়া সম্পর্কে উদ্বিগ্ন নন। এবং সে আসলে তার যা কিছু বলেছিল তা থেকে সরে গেছে কারণ সে এমন লোক।”

করণ জোহর প্রকাশ করলেন রাখি সাওয়ান্ত





Source link