‘এটা আশ্চর্যজনক যে সঞ্জয় দত্ত আমার প্রতিপক্ষ!’: সঞ্জয় দত্তের সঙ্গে কাজ করার বিষয়ে রণবীর কাপুর

29


শামশেরাতে রণবীর কাপুর জীবনের চেয়ে বড় হিন্দি ছবির নায়কের ভূমিকায় অভিনয় করেছেন। ব্লকবাস্টার সঞ্জু দেওয়ার চার বছর পর বড় পর্দায় ফিরছেন রণবীর, কাস্টিং অভ্যুত্থান নিয়ে উচ্ছ্বসিত যা তাকে সঞ্জয় দত্তের বিরুদ্ধে দাঁড় করাবে। সঞ্জয়, যিনি সিনেমার সবচেয়ে মহাকাব্যিক খলনায়কদের চরিত্রে অভিনয় করেছেন, তিনি শামশেরাতে শুদ্ধ সিং চরিত্রে অভিনয় করতে উচ্ছ্বসিত, প্রকৃতির এক দুষ্ট, নির্দয়, ঠান্ডা-হৃদয়ের পাশবিক শক্তি। শামশেরা হল একটি বড় পর্দার দৃশ্য যা সঞ্জয় দত্তকে রণবীর কাপুরের বিপরীতে দাঁড় করিয়েছে।

রণবীর বলেন, “এটা আশ্চর্যজনক যে সঞ্জয় দত্ত আমার প্রতিপক্ষ! আমার বয়স যখন 10 বা 11, তখন আমার আলমারিতে সঞ্জয় দত্তের পোস্টার ছিল। তারপর অবশেষে রাজকুমার হিরানি পরিচালিত একটি বায়োপিক-এ তাকে অভিনয় করা একটি স্বপ্ন ছিল। এবং অবশেষে তার সাথে কাজ করার, তার সাথে অভিনয় করার সুযোগ পাওয়া, যেখানে আমি নায়ক এবং তিনি প্রতিপক্ষ, এটা অবিশ্বাস্য! সঞ্জয় দত্ত তার দুর্দান্ত অভিনয়ের মাধ্যমে আমাদের কিছু মহাকাব্যিক খলনায়ক দিয়েছেন এবং লোকেরা তাকে শমশেরাতে শুদ্ধ সিং হিসাবে ভালবাসবে!

অগ্নিপথের পর সঞ্জয় আবার জুটি বাঁধছেন পরিচালক করণ মালহোত্রার সঙ্গে। সেই ছবিতে সঞ্জয় কাঞ্চা রূপে আমাদের যুগ যুগ ধরে ভিলেন দিয়েছিলেন। সঞ্জয় যেমন বলেছেন, “আমি ভিলেনের চরিত্রে অভিনয় করতে পছন্দ করি এবং করণ মালহোত্রা আমাকে এই ধরনের চরিত্র দিতে পছন্দ করেন। আমার ধারণা মানুষ আমাকে ভিলেন হিসেবে পর্দায় দেখতে ভালোবাসে এবং আমি খুশি যে সব ছবিতেই আমি ভিলেনের চরিত্রে অভিনয় করেছি। আমি শামশেরার জন্যও একই কামনা করি কারণ করণ, রণবীর এবং পুরো টিম ছবিটিতে সত্যিই কঠোর পরিশ্রম করেছে।”

রণবীর কাপুর সঞ্জয় দত্ত

শামশেরা, যেখানে রণবীর শামশেরা এবং তার ছেলে বাল্লির চরিত্রে অভিনয় করেছেন, এতে আরও অভিনয় করেছেন বাণী কাপুর, রনিত বোস রায় এবং সৌরভ শুক্লা। সঞ্জয় দত্ত প্রতিপক্ষের চরিত্রে, শুদ্ধ সিং, একজন নির্মম এবং দুর্নীতিবাজ পুলিশ। ফিল্মটি 1800-এর দশকের কাল্পনিক শহর কাজায় সেট করা হয়েছে এবং এটি এমন একজন ব্যক্তির গল্প বলে যে তার উপজাতির স্বাধীনতা এবং মর্যাদার জন্য অক্লান্ত লড়াই করে। এটি হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় 22শে জুলাই প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।





Source link