এক্সক্লুসিভ: F3-এর সাফল্য নিয়ে মুখ খুললেন তামান্নাহ ভাটিয়া

18


তামান্না ভাটিয়া আজকাল খুব ভালো মেজাজে আছেন। কানে তার দুর্দান্ত উপস্থিতির পরে, অভিনেত্রীকে তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত F3 এর সাফল্যের সাথেও অভিনন্দন জানানো হয়েছিল যা ইতিমধ্যেই তিন দিনে 63 কোটিরও বেশি আয় করেছে, রিপোর্ট অনুসারে। F3 এছাড়াও বরুণ তেজ এবং ভেঙ্কটেশ প্রধান ভূমিকায় অভিনয় করেছেন। অবশ্যই, এটি বাহুবলীর মতো তার অন্যান্য সিনেমার সাথে তুলনা করা যায় না, তবে এটি অভিনেত্রীর জন্য অবশ্যই আনন্দের মুহূর্ত।

“গো শব্দটি থেকে, আমি যখন প্রথম F3 এর স্ক্রিপ্ট শুনেছিলাম, আমরা জানতাম যে এটি এমন একটি চলচ্চিত্র হতে চলেছে যা পরিবার এবং জনসাধারণ উপভোগ করবে। অবশ্যই, এটি তৈরি করার সময়, আমরা জানতাম না যে কী পরিস্থিতি মহামারীর পরিপ্রেক্ষিতে হবে। এটা আমাকে এত খুশি করে যে এই মুহূর্তে, সবাই সিনেমা দেখার জন্য প্রস্তুত এবং প্রেক্ষাগৃহে ভিড় করছে! ফিল্মটি আক্ষরিক অর্থেই হাউসফুল যাচ্ছে এবং এটি শুরুতেই ব্লকবাস্টার ঘোষণা করা হয়েছে! আমি মনে করুন এটি শুধুমাত্র চলচ্চিত্রের শক্তি যা মজা এবং উল্লাসে পূর্ণ এবং প্রত্যেকে এখন এমন একটি জায়গায় রয়েছে যেখানে তারা প্রেক্ষাগৃহে যেতে চায় এবং এটি এমন একটি চলচ্চিত্র যা তারা দেখতে চায়। এবং অবশ্যই, অনিল স্যার ইতিমধ্যেই সমস্ত সম্ভাব্য মজা কভার করেছেন যা গল্প এবং চিত্রনাট্যের পরিপ্রেক্ষিতে একটি বিনোদনমূলক চলচ্চিত্র তৈরি করে,” তিনি ফিল্মফেয়ারের সাথে একান্ত সাক্ষাৎকারে বলেছিলেন।

তামান্না ভাটিয়া

“আমি মানুষের প্রতিক্রিয়া দেখার জন্য অপেক্ষা করছিলাম – বিশেষ করে আমার চরিত্রের রূপান্তর দর্শকদের জন্য হাস্যকরভাবে চমকে দেওয়ার মতো ছিল! আমার চরিত্রটি সেকেন্ড হাফে একটি ছেলে হওয়ার ভান করে এবং যখনই আমি একটি টুইট বা প্রতিক্রিয়া দেখি তখন এটি আমাকে প্রায় সুড়সুড়ি দেয়৷ শ্রোতাদের কাছ থেকে এবং তারা এইরকম, “তুমি দ্বিতীয়ার্ধে ছেলেতে পরিণত হয়েছ!” শুধু প্রশংসা যে আমার পথে আসছে এবং মন্তব্য যেমন, “ওহ তুমি অনেক বেশি সুন্দর ছেলে!” এবং “আপনাকে ছেলের মতো সুন্দর লাগছে!” আমার কাছে অনেক অর্থ কারণ আমি মনে করি এটি এমন জৈব উপলব্ধি। আমি মনে করি এটি একটি বাণিজ্যিক জায়গায় একটি চলচ্চিত্রের জন্য সমালোচনামূলক বৈধতা। এটি অবশ্যই একটি চলচ্চিত্র যা তার ধারণা এবং চরিত্রায়নে অভিনব এবং এটি এমন কিছু যা আমি, বা সাম্প্রতিক সময়ে আমি যাকে চিনি, তিনি প্রথমবারের মতো অভিনয় করেছেন। একটি চলচ্চিত্রের একজন নেতৃস্থানীয় মহিলা হিসাবে, এটি অবশ্যই আমার ক্যারিয়ারের অন্যতম উচ্চ পয়েন্ট, “তিনি যোগ করেছেন।





Source link