এক্সক্লুসিভ: পল ওয়াল্টার হাউসার কীভাবে তার কমেডি ভূমিকা তাকে ব্ল্যাক বার্ডে সিরিয়াল কিলারে অভিনয় করতে সাহায্য করেছিল

36


ব্ল্যাক বার্ড, টেরন এগারটন দ্বারা শিরোনাম করা সত্য-অপরাধের ঘরানার সর্বশেষ সংযোজন, কিছু ভারী উপাদান গ্রহণ করে। ডেনিস লেহানের দ্বারা নির্মিত, শোটি একজন অপরাধীকে অনুসরণ করে – জিমি কিন যিনি নিজেকে মাদক বিক্রির জন্য কারাগারে খুঁজে পান। যখন এফবিআই একটি চুক্তির প্রস্তাব দেয়, তখন সে সন্দেহভাজন সিরিয়াল কিলার ল্যারি হলের কাছ থেকে স্বীকারোক্তি পাওয়ার মিশন নেয়। পল ওয়াল্টার হাউসারের জন্য যিনি ভয়ঙ্কর হত্যাকারীর চরিত্রে অভিনয় করেছেন, ভূমিকাটি অসম্ভাব্য বলে মনে হচ্ছে। তিনি কুইনপিন্সের মতো কমেডি চলচ্চিত্র এবং আই, টোনিয়া এবং ক্রুয়েলার মতো হিট চলচ্চিত্রের জন্য সর্বোপরি পরিচিত। তবুও যখন আমরা প্রথম ল্যারির সাথে দেখা করি যখন তাকে কর্তৃপক্ষ জিজ্ঞাসাবাদ করে, তখন তার সম্পর্কে সন্দেহাতীতভাবে অশুভ কিছু ছিল। ফিল্মফেয়ারের সাথে একটি একচেটিয়া সাক্ষাত্কারে, পল ওয়াল্টার হাউসার একজন সিরিয়াল কিলারকে বোঝার বিষয়ে, রকেটম্যান তারকা টারন এগারটনের সাথে কাজ করা এবং কেন কমেডি অভিনেতারা অন-স্ক্রিন অপরাধীদের মতো ভালো কাজ করে সে সম্পর্কে খুলেছিলেন।

ল্যারি হল এই সত্যিই ভয়ঙ্কর সিরিয়াল কিলার। এই ভূমিকা সম্পর্কে এমন কী ছিল যা আপনাকে এটি বেছে নিতে বাধ্য করেছিল?

এটি ল্যারি সম্পর্কে এতটা ছিল না যে আমাকে এই চরিত্রে অভিনয় করতে চাইছিল। এটি ডেনিস লেহানের লেখা সম্পর্কে আরও ছিল এবং এটি কতটা বুদ্ধিমান এবং চিন্তাশীল ছিল এবং ট্যারন এগারটনের বিপরীতে কাজ করার সুযোগটি আমার কাছে একটি বড় বিষয় ছিল। আমি রকমেটম্যানকে দুবার দেখেছি এবং আমি ভেবেছিলাম সে খুব ভাল ছিল। এবং স্ট্রিমিং প্ল্যাটফর্মেও, আমাকে বলতে হবে আমি Ted Lasso, CODA এবং অনেক কিছুকে পছন্দ করি যা সেখানে রাখা হয়েছে তা মনোযোগ আকর্ষণ করতে শুরু করেছে এবং স্ট্রিমিং যুদ্ধের ক্ষেত্রে সেগুলি দেখার মতো।

আপনি আপনার কমেডি ভূমিকার জন্য সবচেয়ে বেশি পরিচিত। ব্ল্যাক বার্ডের সাথে একটি সম্পূর্ণ নতুন পরিসর অন্বেষণ করার মতো এটি কী ছিল?

হ্যাঁ, এটি সম্পর্কে কথা বলা ভাল কারণ আমি মনে করি অনেক লোক কীভাবে কৌতুক অভিনেতারা অন্ধকার চরিত্রগুলি সত্যিই ভালভাবে অভিনয় করে সে সম্পর্কে কথা বলে এবং আমি মনে করি যে নিজেকে বিচার না করার স্বাধীনতার সাথে এর সম্পর্ক রয়েছে, আপনি যখন অনিরাপদ এবং বিচার-বুদ্ধিসম্পন্ন হতে পারবেন না কমেডি করছেন – আমি মনে করি আপনি পারবেন কিন্তু আমি মনে করি না আপনি এটি ভাল করেন। আপনি যখন মুক্ত থাকেন তখন কমেডি সবচেয়ে ভালো হয়। আপনি যদি গার্লস ট্রিপে Tiffany Haddish দেখেন, আপনি জানেন যে তিনি সেই ভূমিকায় মুক্ত এবং সবকিছু অন্বেষণ করছেন। জিম ক্যারিও একইভাবে এবং সেই স্বাধীনতা এবং মতপ্রকাশের জন্য যা প্রয়োজন একজন সিরিয়াল কিলারকে দৃঢ়ভাবে অভিনয় করার জন্য এবং আমি ফিল্ম এবং টিভিতে আরও গুরুতর ভূমিকা করতে চাই।

শোটির একটি অন্ধকার বিষয় রয়েছে এবং তাদের মানবিক না করে বা তাদের কিছু ক্রিয়াকলাপকে ন্যায্যতা না দিয়ে সিরিয়াল কিলারের চরিত্রে অভিনয় করা কঠিন হতে পারে…

জনসাধারণের মধ্যে প্রচুর পরিসংখ্যান রয়েছে, এটি একজন সিরিয়াল কিলার বা একজন রাজনীতিবিদই হোক না কেন, আমি যাদেরকে চিহ্নিত করতে পারি এবং যেতে পারি “তারা যা করে তা আমি অগত্যা করব না এবং তারা যা বলে আমি তা বলব না” কিন্তু আমি নিয়ন্ত্রণ বা ক্ষমতা বা অর্থ বা এইসব আকাঙ্ক্ষার জন্যও সংবেদনশীল যা শুরুতেই শুদ্ধ হতে পারে কিন্তু বড় পরিসরে নেওয়া হলে বিকৃত এবং বিপজ্জনক হয়ে উঠতে পারে। আমি মনে করি ল্যারির সাথে, আমি তার দিকে তাকালাম এবং বললাম “আমি মনে করি আমি বুঝি একজন বহিষ্কৃত এবং নিঃসঙ্গ, হতাশাগ্রস্ত এবং বিশ্বের প্রতি রাগান্বিত হতে কেমন লাগে। আমি মনে করি এই সমস্ত গুণাবলীর আমি প্রশংসা করতে পারি এবং সংযোগ করতে পারি। তাই যদিও আমি তিনি যা করেছেন তার অনেক কিছুর সাথে সংযোগ করবেন না, আমি কিছু অনুভূতির সাথে সংযোগ করতে পারি যা সে যে কাজগুলি করেছিল তার মধ্যে জন্ম হয়।

কালো পাখি

Taron Egerton এর সাথে আপনার কিছু তীব্র দৃশ্য আছে। তার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা কেমন ছিল?

Taron Egerton এর সাথে কাজ করা থেকে আমার সবচেয়ে বড় পথ হল তার কাজের নৈতিকতার সাথে কাজ করা। তিনি সত্যিই একজন হারকিউলিয়ান অভিনেতা। তাকে একটি মানসিক অবস্থা, একটি শারীরিক অবস্থা এবং এক বছরের অর্ধেক বা তারও বেশি সময় ধরে পরিবর্তনগুলি বজায় রাখতে হয়েছিল। আমি সত্যিই তার কাজের নৈতিকতা এবং কারুকার্যের প্রশংসা করি এবং আমি তার সাথে আড্ডা দিতে এবং সামাজিকভাবে তার চারপাশে থাকতে পছন্দ করি। তিনি খুব মজার এবং উদ্দীপক এবং খুব যত্নশীল, চিন্তাশীল লোক।

ব্ল্যাক বার্ড যেটিতে রে লিওটা, গ্রেগ কিনার, সেপিদেহ মোয়াফি এবং আরও অনেক কিছু বর্তমানে স্ট্রিমিং হচ্ছে।





Source link