একতা কাপুরের বহু কোটি টাকার মুম্বাই ম্যানশনের ভিতরে

18


একতা কাপুর ভারতীয় টেলিভিশনের একজন সত্যিকারের বন্ধু। বিনোদনমূলক এবং আকর্ষক শো তৈরি করার বহু বছরের অভিজ্ঞতা রয়েছে যা দর্শকদের ছোট পর্দায় আটকে রেখেছে। ছোট পর্দার জগতে বেঁচে থাকা সহজ নয়, কিন্তু একতা জানত কীভাবে তার কুলুঙ্গি তৈরি করতে হয় এবং সুযোগকে পুঁজি করে, সেরা শো এবং ডেইলি সোপ সরবরাহ করে যা টিভি দর্শকদের বিনোদন দেয়।

মুম্বাইতে তার চটকদার বহু কোটি টাকার বাংলো, যা প্রায়শই তার ভক্তদের দৃষ্টি আকর্ষণ করে, এটি তার সুন্দর জীবনধারার অন্যতম আকর্ষণ। আমরা আজ তার জন্মদিন উদযাপন করার সময়, আমরা তার ঐশ্বর্যশালী বাড়ির ভিতরের কিছু ফটো সংগ্রহ করেছি যা আপনাকে ঈর্ষার সাথে সবুজ করে তুলবে৷

একতা তার বাবা-মা, জিতেন্দ্র এবং শোভা কাপুরের সাথে জুহুতে একটি সুন্দর বাড়িতে থাকেন। তুষার কাপুর, লক্ষ্য কাপুর এবং রবি কাপুর তার ভাইবোন।

সমস্ত মুম্বাইকার এবং ভক্তদের জন্য, জিতেন্দ্র এবং একতার বাংলো একটি প্রধান ল্যান্ডমার্ক। এটি একটি পর্যটক আকর্ষণ, এবং এটি দেখতে অনেক লোক বাড়ির বাইরে ভিড় জমায়। খবর অনুযায়ী, বাড়িটির মূল্য 200 কোটি টাকা। এটি মুম্বাইয়ের একটি প্রধান অবস্থানে এবং এটি একটি গ্ল্যামার হটস্পট।

একতা কাপুর মুম্বাই ম্যানশন

একতার বাড়িতে একটি মনোরম গণেশ মন্দির রয়েছে যা শুধুমাত্র ইতিবাচকতা প্রকাশ করে। প্রতি বছর, কাপুররা গণেশ চতুর্থী উদযাপন করতে জড়ো হয়। যখন সে তার বি-টাউন বন্ধুদের জন্য একটি জমকালো পার্টি দেয় তখন এটি একটি তারকা-খচিত অবস্থানে পরিণত হয়। সে উদযাপন, গেট-টুগেদার এবং পার্টির জন্য লোকেদের সাথে থাকা উপভোগ করে। লিভিং রুমটি প্রশস্ত, বিবৃতি লাল চেয়ার এবং কাচের সজ্জা সহ। তার বাড়িটি আধুনিক এবং মদ আসবাবপত্রের একটি নিখুঁত মিশ্রণ। মোমবাতি স্ট্যান্ড থেকে প্রাচীর ঘড়ি, আমাদের সব আছে.

মৌনি রায় একতা কাপুরের জন্মদিনে একটি মর্মস্পর্শী নোট লিখেছেন, ছবি শেয়ার করেছেন এবং 'বেস্টি'-তে প্রেমের ভালোবাসা জানিয়েছেন - এসকে টুডে'স নিউজ জুন 7, 2022





Source link