একচেটিয়া ! বাবলি বাউন্সারে টাইপের বিরুদ্ধে খেলছেন অভিষেক বাজাজ

18


অভিষেক বাজাজ তার রক-হার্ড অ্যাবসের জন্য যতটা পরিচিত, ততটাই তিনি তার সিনেমায় ব্র্যাট এবং বিরোধী চরিত্রে অভিনয় করার জন্য পরিচিত। যাইহোক, বাবলি বাউন্সারের সাথে, অভিনেতা সম্পূর্ণ 180 করেছেন এবং পাশের বাড়ির একজন লাজুক, অন্তর্মুখী লোককে চিত্রিত করতে প্রস্তুত। টাইপের বিরুদ্ধে খেলা একটি সহজ সিদ্ধান্ত নয় বিশেষ করে যখন বড় প্রোডাকশন হাউসগুলি আপনাকে মাংসল ভূমিকার প্রস্তাব দেয় যেখানে আপনাকে মূলত আপনার শার্ট ছিঁড়ে ফেলতে হবে এবং কিছু অপ্রীতিকর সংলাপ মুখে দিতে হবে। বাজাজ বলেছেন যে তিনি অবিচল ছিলেন যে তিনি আমূল ভিন্ন কিছু করবেন কারণ তিনি যদি এখন তার পরিসর প্রদর্শন না করেন… ঠিক আছে, এটি এখন ছিল বা কখনই নয়। এবং এটি কাজ করেছে বলে মনে হচ্ছে। বাবলি বাউন্সারে সতেজ পরিবর্তনের জন্য অভিনেতা তার প্রশংসা করে বার্তা পাচ্ছেন। বাবলি বাউন্সারের ট্রেলারটি নিজেই অনেক প্রশংসা পেয়েছে। এটি একটি রিফ্রেশিং কনসেপ্ট যা আপনার কাছে এনেছেন খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা মধুর ভান্ডারকর৷ তামান্নাহ ভাটিয়া ছবিটিতে শিরোনাম ভূমিকায় রচনা করেছেন এবং ছবিটি 23শে সেপ্টেম্বর একটি শীর্ষস্থানীয় OTT প্ল্যাটফর্মে মুক্তির জন্য প্রস্তুত।

ফিল্মফেয়ারের সাথে একচেটিয়া ওয়ান-অন ওয়ানে, অভিষেক বাজাজ সিনেমার প্রতি তার ভালোবাসার কথা খুলে বলেন। . .

বাবলি বাউন্সার কেমন লাগছে বলুন তো?

প্রথমবারের মতো, আমি উত্তেজিত বোধ করছি। বৈধ উত্তেজিত মত. লোকেরা আমাকে অনেকবার জিজ্ঞাসা করেছে যে আমি যখন কোনও প্রিমিয়ারে বা যেখানেই যাই তখন আমি কেমন অনুভব করি। কিন্তু এই প্রথম যেখানে আমি এটা নিয়ে উত্তেজিত। আমি সত্যিই সিনেমার জন্য উন্মুখ.

লকডাউনের সময়, আমরা বাড়িতে আটকে থাকার কারণে আমরা এত জিনিস দেখেছি। লকডাউনের পর দর্শকদের তালু বদলে গেছে। হয়তো এই কারণেই মানুষ বাবলি বাউন্সারের ট্রেলারটি এত সতেজ খুঁজে পাচ্ছেন। . .

সঠিক, সঠিক। আমি বলব এটাই সিনেমার ইউএসপি- এটা খুবই রিফ্রেশিং। মানুষ একটি মহিলা বাউন্সার দেখেনি এবং এটি সব সম্পর্কে. সে কীভাবে বাউন্সার হয়ে যায় তার যাত্রা এবং সবকিছু। এবং আমার জন্য, আমি এমন একটি চরিত্র পাচ্ছি যা আমি এখনও পর্যন্ত অভিনয় করিনি। এর আগে, আমি একজন ব্র্যাট খেলেছি, ফিটনেস চ্যাম্পিয়ন, অহংকারী কেউ যারা মানুষকে ধমক দিচ্ছে। প্রথমবারের মতো, আমি খুব পরিশীলিত, ভদ্র, শান্ত এবং সুরক্ষিত কাউকে অভিনয় করেছি এবং আমার একটি রোমান্টিক কোণও রয়েছে। আমার পুরো ক্যারিয়ারে, আমি সবসময় একটি মেয়ের জন্য পড়েছি এবং এই প্রথম মেয়েটি আমার জন্য পড়ে যাচ্ছে। এটা খুবই রিফ্রেশিং এবং আমি সত্যিই উত্তেজিত কিউঙ্কি যদি আপনি ট্রেলারটি দেখে থাকেন, বাইক কে পিছে মে বৈথা হুয়া হু। এই সব আমার কাছে নতুন, অনুভূতি, বিশ্রীতা। . . যে আমাকে এই প্রকল্প সম্পর্কে উত্তেজিত করেছে.

আপনি মুভিতে টাইপের বিরুদ্ধেও খেলছেন। এর আগে, SOTY 2 এবং চণ্ডীগড় কারে আশিকিতে, আপনি এই বিফি, হাঙ্কি ডুড খেলেছেন…

চণ্ডীগড় কারে আশিকির পরে, আমি একই লাইনে অনেকগুলি ভূমিকা পাচ্ছিলাম। আপনি আমাকে বিশ্বাস করবেন না কিন্তু প্রায় চার-পাঁচটি বড় বাজেটের চলচ্চিত্র আমাকে অফার করেছিল এবং আমাকে না বলতে হয়েছিল। এবং আমি প্রত্যাখ্যান করা প্রতিটি চলচ্চিত্রের সাথে আমি ভাবছিলাম যে আমি সঠিক কাজ করছি কিনা। কারণ আমরা এত বড় পরিচালক এবং এই ধরনের প্রোডাকশন হাউসের সাথে কাজ করার এত সুযোগ পাই না। . . ভূমিকাগুলিও খুব উত্তেজনাপূর্ণ ছিল তবে এটি একই লাইনে ছিল। আমি না বলছিলাম প্রতিটি চলচ্চিত্রের সাথে আমি সাহসী ছিলাম। আমি এখন পর্যন্ত যে চরিত্রে অভিনয় করেছি তার থেকে আলাদা কিছু করতে চেয়েছিলাম যাতে আমি আমার অভিনয়ের পরিসর দেখাতে পারি এবং মানুষ আমাকে একজন অভিনেতা হিসেবে দেখতে পারে, শুধু একজন ফিটনেস অ্যাথলেট হিসেবে নয়। আমি ভাবমূর্তি ভাঙতে চাই কারণ আমি মনে করি এখনই যদি না করি, পরে এটা কঠিন হয়ে যাবে।

অভিষেক বাজাজ

এই শিল্পে টাইপকাস্ট করা খুব সহজ। কাস্টিং ডিরেক্টর যখন আপনাকে ডেকে এই ভূমিকার প্রস্তাব দেন, তখন আপনি কী ভেবেছিলেন?

কোথাও আমি অনুভব করি, আমার মধ্যে সেই চরিত্রটি ছিল। কিন্তু সে সব দেখার জন্য আপনার একজন দূরদর্শী দরকার। লোকেরা নিরাপদে খেলতে পছন্দ করে এবং আমি সত্যিই একটি চরিত্র হিসাবে আটকে যেতে চাইনি। আমি অন্বেষণ করতে চেয়েছিলাম, এবং কাস্টিং ডিরেক্টর এবং মধুর (ভান্ডারকর) স্যারকে হ্যাট অফ – তারা আমাকে ভিরাজ হিসাবে দেখেছিল। বিরাজ স্বপ্নের ছেলের মতো। . . প্রিন্স চার্মিং এর মত। আমি সত্যিই খুশি যে তারা আমাকে এভাবে দেখেছে কারণ সবাই এটি দেখতে পারে না।

মধুর ভান্ডারকর ও তামান্নার সঙ্গে কাজ করার বিষয়ে বলুন।

যখন আমি জানতে পারলাম যে এটি স্ক্রিপ্ট এবং মধুর স্যার এটি পরিচালনা করছেন, তখন আমার মনে হয়েছিল আমি এটি করতে চাই কারণ এটি আমার অভিনয় করা অন্য যে কোনও ভূমিকা থেকে আলাদা। যখন আমি মধুর স্যারের কাছ থেকে ফোন পেলাম তিনি আমার সাথে অফিসে দেখা করতে চান, আমি অনুমান করেছিলাম যে তিনি খুব সিরিয়াস ব্যক্তি হবেন কারণ তিনি এমন গুরুতর বিষয়গুলির উপর চলচ্চিত্র পরিচালনা করেছেন। কিন্তু যখন আমি তার সাথে দেখা করলাম, আমি বুঝতে পেরেছিলাম যে তিনি সম্পূর্ণ ভিন্ন একজন মানুষ – মজা-প্রেমময়, সত্যিই আনন্দদায়ক এবং আমি বলব তিনি এমন একজন মানুষ যিনি সবাইকে একসাথে নিয়ে যান। সে সেই লোক। স্পট দাদা থেকে শুরু করে দিকনির্দেশনা দল পর্যন্ত কেউ একবারও বাদ পড়েনি। তিনি আপনাকে পারফর্ম করার জন্য জায়গা দেন এবং তিনি সেটে পরিবেশকে এতটাই আরামদায়ক করে তোলে যে আপনি মনে করেন না আপনি কাজ করছেন। আমি সবসময় অনুভব করছি যে আমি সবকিছু উপভোগ করছি। এটি পরিচালকের সেরা অংশ, আমি বলব।

অভিষেক বাজাজ

আর তামান্না?

তিনি একটি দুর্দান্ত সহ-অভিনেতা কারণ সবাই আপনার দেওয়া পরামর্শগুলি গ্রহণ করে না এবং যখনই আমি বলেছিলাম যে দৃশ্যে এটি করতে হবে তখনই তিনি সর্বদা গ্রহণ করেছেন এবং যখনই তিনি কিছু পরামর্শ দিয়েছেন, আমি সর্বদা এটি গ্রহণ করেছি। একজন সহ-অভিনেতার ক্ষেত্রে আপনি এটাই আদর্শ জিনিস চান। একদিন আমি খুব ভোরে উঠে জিমে ওয়ার্ক আউট করলাম, সকাল 5 টায় এবং আমি তাকে ওয়ার্ক আউট করতে দেখলাম। আপনি যখন দেখেন যে অন্য ব্যক্তিটিও আপনার মতোই নিবেদিত, তখন আপনি ভাল অনুভব করেন। এভাবেই চলচ্চিত্রে সবকিছু মিলে যায়। তাই, আমি সিনেমাটির জন্য মুখিয়ে আছি।





Source link