এই ভাইরাল রিলে ভিকি কৌশল, জাহ্নবী কাপুর এবং অন্যরা জুগ জুগ জিয়ো-এর গানে নাচছেন

26


বলিউড তারকারা সর্বশেষ ভাইরাল প্রবণতা নিয়ে এসেছেন বলে ইন্টারনেটে আগুন জ্বলছে। Jug Jugg Jeeyo-এর পাঞ্জাববান গানটি ইনস্টাগ্রামের রিল বিভাগে ট্রেন্ড করছে। একটি অবদানকারী ফ্যাক্টর হল সেলিব্রিটিদের সংখ্যা যারা গানের জনপ্রিয় হুক স্টেপগুলি সম্পাদন করার জন্য তাদের সংস্করণগুলি ভাগ করেছে৷

জুগ জুগ জিও-এর পাঞ্জাব্বান গানে কিয়ারা আদভানি, বরুণ ধাওয়ান, অনিল কাপুর, এবং নীতু কাপুরকে এনার্জেটিক ডান্স স্টেপ পারফর্ম করছে। মিউজিক ভিডিওটি প্রকাশের সাথে সাথেই তা ব্যাপক সাড়া ফেলে। সেলিব্রিটিরা গানটির রিল তৈরি করার কারণে জনপ্রিয়তা অব্যাহত ছিল।

তামান্নাহ বাটিয়া এবং ধইরিয়া কারওয়ার মতো সেলিব্রিটিদের পদক্ষেপে হাঁটতে দেখা গেছে। তামান্নাহ ভিডিওটির জন্য একটি ক্রিম কুর্তা বেছে নিয়েছিলেন, যখন ধইরিয়াকে চেক করা শার্ট এবং ডেনিম জিন্সে দেখা গিয়েছিল। এটির পরে ভিকি কৌশল শেয়ার করা একটি রিল যাকে প্রযোজক অমৃতপাল সিং বিন্দ্রার সাথে নাচতে দেখা গেছে। পোস্টটি শেয়ার করে তিনি লিখেছেন, “যত পাঞ্জাবি পাওয়া যায়। আমার ভাই অমৃতপাল সিং বিন্দ্রার সাথে নাচ পাঞ্জাব্বান-এ নাচতে ভালোবাসতাম। জুগ জুগ জিয়োর টিমের প্রতি আমাদের ভালোবাসা এবং শুভকামনা।”

বরুণ ধাওয়ান প্রবণতা অব্যাহত রেখেছেন, তার বাবা, প্রবীণ পরিচালক ডেভিড ধাওয়ানের সাথে একটি রিল পোস্ট করেছেন। ক্লিপটি শেয়ার করে তিনি লিখেছেন, “আমার বাবার সাথে ফ্যামস্টেপ করাটা উপভোগ করেছি। যেহেতু বিয়ের ব্যাঙ্গার নাচ পাঞ্জাব্বান এখন বেরিয়েছে, তাই আপনার পরিবার বা প্রিয়জনের সাথে আপনার রিল পাঠান।” নীতু কাপুর একটি ভিডিওও শেয়ার করেছেন যেখানে তাকে তার নাচের রিয়েলিটি শোতে সহ বিচারকদের সাথে নাচতে দেখা গেছে। ভিডিওটিতে অভিনয় করেছেন শিল্পা শেঠি কুন্দ্রা, নোরা ফাতেহি এবং কোরিওগ্রাফার মার্জি পেস্টনজি। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, “আমার অন্য অন-স্ক্রিন পরিবার নোরা ফাতেহি এবং মারজি পেস্টনজিকে হুক স্টেপ করার জন্য পেয়েছি এবং আমরা হুক হয়ে গেছি। এবং, শিল্পা শেঠিকে একটি বিশেষ ধন্যবাদ এতে যোগ দেওয়ার জন্য এবং এটিকে আরও মজাদার করার জন্য।”

অনিল কাপুর প্রভাবশালী রুহি দোসানির সাথে একটি ভিডিও শেয়ার করেছেন, যেখানে তাকে হুক পদক্ষেপগুলি সম্পাদন করতে দেখা যায়। ভিডিওটি শেয়ার করে দোসানি লিখেছেন, “আআংরেজি মিউজিক মে দে দিয়া পাঞ্জাবি টাচ। আক্ষরিক অর্থে প্রতিদিন সারাদিন নাচ পাঞ্জাব্বানে জ্যাম করছে।”

জাহ্নবী কাপুরও ভিডিওটির নিজস্ব সংস্করণ তৈরি করেছেন, কারণ তাকে একটি সুপারমার্কেটে নাচতে দেখা গেছে। তিনি লিখেছেন, “সুপার মার্কেট মেন #বাওয়াল শুধুমাত্র কারণ আপনি আমাকে @varundvn আব বোলো #JugJugJeeyo #nachpunjaban #famste করতে সাহস দিয়েছেন

ভিকি কৌশল, জাহ্নবী কাপুর, বরুণ দাওয়ান, শিল্পা শেঠি







Source link