ইশক ভিশক রিবাউন্ড পোস্টার আউট, রোহিত সরফ, পশমিনা রোশন, জিবরান খান এবং নায়লা গ্রেওয়াল

30


রোহিত সরফ সম্প্রতি তার আসন্ন ছবি ইশক ভিশক রিবাউন্ডের পোস্টার শেয়ার করতে ইনস্টাগ্রামে গিয়েছিলেন। ছবিটি পরিচালনা করেছেন পরিচালক নিপুন অবিনাশ ধর্মাধিকারী। এটি প্রযোজনা করেছেন রমেশ তৌরানি।

মুভিটি শহিদ কাপুর এবং অমৃতা রাও অভিনীত ইশক ভিশকের সিক্যুয়েল। জেন-জেড কীভাবে প্রেমকে উপলব্ধি করে তার একটি ছবি এই মুভিটি। মুভিতে আরও অভিনয় করেছেন হৃতিক রোশনের কাজিন, রাজেশ রোশনের মেয়ে পশমিনা রোশন। এতে আরও অভিনয় করেছেন কাভি খুশি কাভি গম শিশু অভিনেতা জিবরান খান, যিনি শাহরুখের ছেলে কাজল এবং নায়লা গ্রেওয়ালের ভূমিকায় অভিনয় করেছেন।

ইনস্টাগ্রামে পোস্টটি শেয়ার করে, রোহিত সরফ লিখেছেন, “হ্যালো! আমি জানি না এটা শুধু আমিই কিনা বা সবাই এটা অনুভব করে কিনা- কিন্তু আপনি যখন বছরের পর বছর ধরে দেখেছেন এমন একটি স্বপ্ন বাস্তবায়িত করেন তখন এটি প্রায় তিক্ত হয়। আজ, আমার জন্য এটি . আমি কে, এবং যতদিন আমি মনে করতে পারি তার একটি বিশাল অংশ ছিল, এই স্বপ্ন ছিল। আগামীকাল সকালে যখন আমি ঘুম থেকে উঠি তখন আমি কেমন অনুভব করব তা নিশ্চিত নই কারণ ভাবনাটি হবে না “আমি পারব না দিনের জন্য অপেক্ষা করুন” কারণ এটি এখন আমার বাস্তবতা। আমি এটি বেঁচে আছি। “একদিন” হল যেখানে আমি আমার একাকীত্ব খুঁজে পেতাম, আমি যে ধরনের দিনই থাকুক না কেন। কিছু ছিল যখন আমি দিন-স্বপ্ন দেখতাম, কিছু ছিল যখন আমি ছিলাম। যখন আমি অনুপ্রাণিত বোধ করতাম, যখন আমি আকাঙ্ক্ষিত ছিলাম, যখন আমি হৃদয় ভেঙে পড়েছিলাম, হতাশ হয়েছিলাম, যখন আমি অনুপ্রাণিত হয়েছিলাম, যখন আমি আমার পাথরের নীচে আঘাত করেছিলাম এবং যখন আমি আনন্দিত হয়েছিলাম। আজ, আমি শেয়ার করলাম যা আমি কয়েকটির জন্য জানি মাস, বিশ্বের সাথে- আমার পৃথিবী, আমি বুঝতে পারি যে আমি যতই চেষ্টা করি না কেন, আমার কল্পনা এই মুহূর্তে আমার অনুভব করা প্রতিটি আবেগের প্রতি সুবিচার করতে পারে না৷ “একদিন” হল সবচেয়ে সুন্দর জায়গা যেখানে আমি গিয়েছি, তাই আশ্বস্ত, এত ক্ষমতায়ন, এত অবিশ্বাস্যভাবে খুশি.. মানুষ আমি কখনই ছাড়ব না। হেহে!”

তিনি আরও যোগ করেছেন, “আপনাদের প্রত্যেককে ধন্যবাদ যারা গত 8 বছর ধরে আমি হামাগুড়ি দিয়ে এবং শিশুর পদক্ষেপ নেওয়ার সময় আমাকে ভালোবাসে, সমর্থন করে এবং আমাকে ধরে রেখেছিল। আমাদের কি এখন কিছু লাফ দেওয়া উচিত? আসুন দৈত্যদের মতো স্বপ্ন দেখি, সব আবার! #IshqVishqRebound”


পশমিনা রোশানও একটি ভিডিও শেয়ার করেছেন, এবং লিখেছেন, “এটি মনে হচ্ছে বছরের পর বছর কঠোর পরিশ্রম এবং পরিশ্রম অবশেষে ফল দিচ্ছে। আমি অত্যন্ত উত্তেজিত, নার্ভাস এবং উচ্ছ্বসিত ছিলাম পর্দায় আমার প্রথম অভিজ্ঞতা আপনাদের সামনে তুলে ধরতে। যখন সম্পর্ক খুঁজে পাওয়া যাবে অ্যাপস, এবং একটি চ্যাটে হারিয়ে গেলে, আপনি জানেন যে ভালবাসার একটি আপগ্রেড প্রয়োজন। ইশক বিশক রিবাউন্ড। এটি এগিয়ে যাওয়ার সময়।”

রোহিত সরফ রোহিত সরফ





Source link