ইনটু দ্য ওয়াইল্ড: দীপিকা পাড়ুকোনের সাথে কীভাবে রণবীর সিং তার জন্মদিন উদযাপন করেছেন তা এখানে

27


দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং রণবীর সিং-এর জন্মদিন উদযাপনের জন্য কিছুটা অবসর পেয়েছিলেন। অভিনেতারা তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলগুলিতে তাদের ছুটি থেকে একসাথে একটি গ্যালারি ভাগ করে নিয়েছিলেন। ছবিগুলিতে প্রমাণ রয়েছে যে তারা দুঃসাহসিক কাজ করার সময় তারা একসাথে একটি আনন্দময় সময় কাটিয়েছে।

ইনস্টাগ্রামে পোস্টটি শেয়ার করে রণবীর সিং লিখেছেন, “লাভ টু লাভ ইউ #বেবি”। এদিকে, দীপিকা পাড়ুকোন লিখেছেন, “আমাদের জীবন প্রচুর অভিজ্ঞতা এবং সাহসিকতার সাথে ধন্য হোক”।

ছবিগুলির মধ্যে একটিতে দেখা যাচ্ছে যে তারা সমুদ্র সৈকতে সেলফি তোলার জন্য একসঙ্গে পোজ দিচ্ছেন, যখন দীপিকা রণবীরের কপালে ঠোকা দিচ্ছেন। অভিনেতারা নৈসর্গিক দৃশ্যের অনেক ছবিও শেয়ার করেছেন যা তারা একসঙ্গে উপভোগ করেছেন। দুজনে সাইক্লিং ট্রিপও নিয়েছিলেন, এবং তাদের সাইকেলের সাথে একসাথে পোজ দিয়েছেন।


ছবির আরেকটি সিরিজে, রণবীর সিংকে দীপিকাকে চুম্বন করতে দেখা যায় যখন অভিনেত্রী ক্যামেরার দিকে হাসছেন। অন্য একটি ভিডিওতে, রণবীর সিং বলেছেন, “দীপিকা বনাম বন্য-এ স্বাগতম” যখন তারা হাসছে। তারা আমাদের একসাথে খাওয়া সমস্ত স্থানীয় খাবার এবং ওয়াইনগুলির একটি আভাস দেয়।

দীপিকা পাড়ুকোনের সঙ্গে জন্মদিন পালন করলেন রণবীর সিং






Source link