ইংলিশ চ্যানেলে সাইফ আলি খানের কাছ থেকে চুমু পান করিনা কাপুর। ছবি দেখুন

22


কারিনা কাপুর খান তার স্বামী সাইফ আলী খানের সাথে একটি অত্যন্ত প্রয়োজনীয় ছুটি উপভোগ করছেন। গত সপ্তাহে, তিনি তার ভ্রমণের আভাস ভাগ করে নিচ্ছেন এবং রবিবার রাতে, তিনি তার গ্রীষ্মের সংক্ষিপ্তসার হিসাবে ভক্তদের সাথে একটি আরাধ্য ছবিতে আচরণ করেছিলেন।

কারিনা কাপুর খান তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি সমুদ্র সৈকত থেকে লাভি-ডোভির ছবি শেয়ার করেছেন। সেলফিতে দুজনকে তাদের খাঁটি বোকা সেল্ফ হিসেবে দেখা যায় এবং একটিতে সাইফ আলি খানকে কারিনার গালে একটি চুম্বন করতে দেখা যায়। আপনি আজ দেখতে পাবেন এটি সবচেয়ে সুন্দর ছবি হতে হবে.

কারিনা তার নো-মেকআপ লুকের একটি ছবিও শেয়ার করেছেন এবং তিনি যথারীতি নির্দোষ। তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন, “বিচ পে একটি জ্যাকেট এবং একটি চুম্বন…ইংলিশ চ্যানেল।” এটি এখানে দেখুন:




উল্লেখ্য, কারিনা এবং সাইফ তাদের ছেলে তৈমুর এবং জেহকে নিয়ে যুক্তরাজ্যে রয়েছেন। আগের স্ন্যাপে, অভিনেত্রী জেহের সাথে একটি ছবি শেয়ার করেছেন। তিনি পোস্টটির ক্যাপশন দিয়েছেন, “আমরা কি সবসময় এবং চিরকাল একটি রংধনুর নিচে আলিঙ্গন করতে পারি…?? কারণ আমি আর কিছু চাই না বা নেই আমি বরং যেখানেই থাকব… #মাইজেহ বাবা… #গ্রীষ্ম2022।”

কারিনা কাপুর

কাজের ফ্রন্টে, কারিনাকে শীঘ্রই আমির খানের সাথে লাল সিং চাড্ডা ছবিতে দেখা যাবে। তিনি দ্য ডিভোশন অফ সাসপেক্ট এক্স-এর মাধ্যমে তার ডিজিটাল আত্মপ্রকাশ করতে প্রস্তুত। এদিকে, সাইফ আলি খান হৃতিক রোশনের সাথে বিক্রম ভেধা-এ অভিনয়ের সাথে যুক্ত।





Source link