আলিয়া ভাট এই বিনোদনমূলক ভিডিওটির মাধ্যমে রণবীর সিংকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন

33


রণবীর সিং আজ শিরোনাম হচ্ছেন, এবং ঠিকই তাই। সর্বোপরি, আজ তার 37 তম জন্মদিন, এবং অভিনেতা সারা বিশ্বের ভক্তদের কাছ থেকে জন্মদিনের শুভেচ্ছা পেয়েছেন। প্রকৃতপক্ষে, বেশ কয়েকটি সেলিব্রিটি সোশ্যাল মিডিয়ায় রণবীরকে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাতে এবং হৃদয়গ্রাহী ক্যাপশন সহ তার সুন্দর ছবিগুলি ভাগ করে নিয়েছে। রণবীর সিংয়ের জন্য আলিয়া ভাটের জন্মদিনের গল্পটিও ভাইরাল হচ্ছে, করণ জোহরের টক শো থেকে একটি মজার ভিডিওর জন্য ধন্যবাদ।

করণ জোহর তার জনপ্রিয় চ্যাট শো-এর একটি নতুন সিজন ফিরিয়ে আনছেন, প্রথম অতিথি হিসেবে রণবীর সিং এবং আলিয়া ভাট। আলিয়া তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কাভি খুশি কাভি গম-এর কাজল এবং ফরিদা জালালের দৃশ্যটি রণবীরের পুনরায় তৈরি করার একটি ভিডিও পোস্ট করেছেন। করণ জোহর পরে এই জুটির সাথে যোগ দেন, এবং তারা তাদের অভিব্যক্তিগুলিকে চাপা দিয়েছিলেন। তিনি গল্পটির ক্যাপশন দিয়েছেন: “শুভ জন্মদিন সখি! জীবনের জন্য জিএফ।”




করণ জোহরের আসন্ন ছবি রকি অর রানি কি প্রেম কাহানিতে আলিয়ার সঙ্গে দ্বিতীয়বার কাজ করবেন রণবীর সিং। তারা এর আগে জোয়া আখতারের ‘গলি বয়’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল। রকি অর রানি কি প্রেম কাহানি, এছাড়াও ধর্মেন্দ্র, শাবানা আজমি এবং জয়া বচ্চন অভিনীত 10 ফেব্রুয়ারি, 2023 এ মুক্তি পাবে।

রণবীর সিংকে শুভেচ্ছা জানিয়েছেন আলিয়া ভাট





Source link