আরিপ্পু লোকার্নো চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত প্রথম মালায়ালাম চলচ্চিত্র হয়ে উঠেছে

23


75 তম লোকার্নো ফিল্ম ফেস্টিভ্যালের প্রধান প্রতিযোগিতা বিভাগে নির্বাচিত হওয়া প্রথম মালায়ালাম চলচ্চিত্র হিসেবে আরিপ্পু ইতিহাস সৃষ্টি করেছে। উত্সবটি উত্সবে প্রদর্শনের জন্য আরিয়েপ্পু (ঘোষণা) বেছে নিয়েছে।

ফিল্ম ফেস্টিভ্যাল 3 অগাস্ট, 2022-এ খোলা হবে৷ এটি দীর্ঘ 17 বছর পর নির্বাচিত একটি ভারতীয় চলচ্চিত্রকে চিহ্নিত করে৷

ছবির পরিচালক মহেশ নারায়ণন ছবির নির্বাচন নিয়ে মুখ খুললেন। তিনি বলেন, “এরকম একটি মর্যাদাপূর্ণ চলচ্চিত্র উৎসবের আন্তর্জাতিক প্রতিযোগিতা বিভাগে নির্বাচিত হওয়া সত্যিই একটি গর্বের বিষয়। আমি এই গল্প বলার জন্য একটি ভিন্ন সিনেমাটিক ইডিয়ম খুঁজে পেতে সত্য এবং সৎ থাকার চেষ্টা করেছি এবং আমি এখন কৃতজ্ঞ বোধ করছি যে এটি পেয়েছে। পুরস্কৃত করা হয়েছে”।

অভিনেতা এবং প্রযোজক কুনচাকো বোবানও তার ব্যানার থেকে সর্বশেষ প্রযোজনা নির্বাচিত হওয়ায় আনন্দিত। তিনি বলেন, “এটি সত্যিই আমার জন্য একটি ব্যক্তিগত সম্মান এবং আমার দাদা এবং আমার বাবার প্রতি শ্রদ্ধা, যিনি এই বছরগুলিতে দুর্দান্ত মালায়ালাম চলচ্চিত্র নির্মাণের উত্তরাধিকার বহন করেছেন।” তিনি আরও যোগ করেছেন, “আমি ধন্যবাদ জানাই এবং আমি সত্যিই কৃতজ্ঞ আমার প্রিয় বন্ধু, লেখক, সহ-প্রযোজক এবং পরিচালক মহেশ নারায়ণন, সহ-প্রযোজক শেবিন ব্যাকার এবং ‘আরিপ্পু’-এর পুরো টিমকে এত সুন্দর এবং অবিস্মরণীয় যাত্রার অংশ হওয়ার জন্য। “

আরিপ্পু একটি সংগ্রামী মালয়ালি দম্পতির জীবনকে কেন্দ্র করে যারা একটি উন্নত জীবনের জন্য দেশ থেকে বেরিয়ে যাওয়ার স্বপ্ন দেখে। এটি তাদের সম্পর্কের মধ্যে মানসিক, সামাজিক এবং বৈবাহিক ভারসাম্যহীনতাও অন্বেষণ করে।

আরিপ্পু প্রথম মালায়লাম হয়ে ওঠে





Source link