আয়ুষ্মান খুরানা প্রকাশ করেছেন যে তিনি কিউঙ্কি সাস ভি কাভি বহু থি-র জন্য অডিশন দিয়েছেন

28


এখানে একটি আয়ুষ্মান খুরানার তথ্য যা আপনি সম্ভবত জানেন না – অভিনেতা প্রায় দীর্ঘতম চলমান টিভি শোগুলির মধ্যে একটি কিউঙ্কি সাস ভি কাভি বহু থিতে একটি ভূমিকা পালন করেছিলেন৷ আয়ুষ্মান প্রকাশ করেছেন যে তিনি অনেক দিন আগে ডেইলি সোপের একটি অংশের জন্য অডিশন দিয়েছিলেন। যাইহোক, এটি শেষ পর্যন্ত অভিনেতা পুলকিত সম্রাটের কাছে যায়।

আয়ুষ্মান খুরানা অপ্রচলিত ভূমিকা বেছে নেওয়ার জন্য পরিচিত। কিন্তু তিনি তার বলিউড ক্যারিয়ার শুরু করার আগে, তিনি রিয়েলিটি টিভি শো রোডিজের মাধ্যমে নিজের নাম তৈরি করেছিলেন। একটি নেতৃস্থানীয় নিউজ পোর্টালের সাথে একটি সাম্প্রতিক সাক্ষাত্কারে, তিনি শেয়ার করেছেন যে তিনি একতা কাপুরের কিয়ঙ্কি সাস ভি কাভি বহু থি-এর জন্য অডিশনও দিয়েছেন।

যখন জিজ্ঞাসা করা হয়েছিল যে তিনি কখনও টিভি শো ভেবেছিলেন কিনা, তিনি বলেছিলেন, “হ্যাঁ, আমি করেছি। এটি একটি বালাজি শো ছিল, আমার নাম মনে নেই। সম্ভবত এটি কসৌটি জিন্দেগি ক্যা বা কিউঙ্কি সাস ভি কাভি বহু থি ছিল। পুলকিত সম্রাট করেছিলেন। সেই ভূমিকাটি শেষ পর্যন্ত। আসলে, আমি যখন শোটির জন্য অডিশন দিয়েছিলাম তখন আমি এটিকে আরজে হিসাবে তৈরি করেছিলাম। তাই আমি আমার কাস্টিং ডিরেক্টরকে বলেছিলাম ‘ব্রো, আমি যাচ্ছি’। তাই আমি সেই টিভি শো করতে পারিনি।”

অনুষ্ঠানটি আসলেই কিয়ুনকি সাস ভি কাভি বহু থি ছিল যেখানে পুলকিত সম্রাট লক্ষ্য বিরানির ভূমিকায় অভিনয় করেছিলেন। এটি 2000 সালে শুরু হয়েছিল এবং 2008 সালে শেষ হয়েছিল।

আয়ুষ্মান খুরানা আয়ুষ্মান খুরানা আয়ুষ্মান খুরানা

আয়ুষ্মান খুরানাকে সম্প্রতি দেখা গেছে আনেক ছবিতে। আর্টিকেল 15 চলচ্চিত্র নির্মাতা অনুভব সিনহা দ্বারা পরিচালিত, ছবিটি ভারতের উত্তর-পূর্বের একটি সংঘাতপূর্ণ এলাকাকে ঘিরে আবর্তিত হয়েছে। এতে মডেল-অভিনেতা আন্দ্রেয়া কেভিচুসাও ছিলেন। আয়ুষ্মান রাকুল প্রীত সিং এর সাথে ডক্টর জি এবং অ্যাকশন হিরোতে অভিনয় করেছেন।





Source link